ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সহ ভারতে নতুন ড্যাশ ক্যামেরা লঞ্চ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সহ ভারতে নতুন ড্যাশ ক্যামেরা লঞ্চ করল Xiaomi

Yi Dash Camera -র দাম 5,200 টাকা।

হাইলাইট
  • Yi Dash Camera তে থাকছে 165 ডিগ্রি ফিল্ড অফ ভিউ
  • Yi Dash Camera ত রয়েছে একটি 2.7 ইঞ্চি ডিসপ্লে
  • Yi Dash Camera -র দাম 5,200 টাকা

Yi ব্র্যান্ডের অধীনে ভারতে নতুন ড্যাশ ক্যামেরা লঞ্চ করল Xiaomi। নতুন এই ড্যাশ ক্যামেরার নাম Yi Dash Camera। এর আগে ভারতে Yi Action Camera, Yi 4K Action Camera আর Yi Home Security Camera লঞ্চ করেছিল চিনের কোম্পনিটি। নতুন এই ড্যাশ ক্যামেরা ইনস্টল থাকলে গাড়ি চলার সময় রেকর্ডিং চালু হয়ে যাবে। Yi Dash Camera -র দাম 5,200 টাকা।

গাড়ির উইন্ডস্ক্রিনে এই ড্যাশ ক্যামেরা ইনস্টল করা যাবে। এই ক্যামেরা সব সময় রেকর্ড করতে থাকবে। গাড়ি চালানোর সময় দূর্ঘটনা হলে তা রেকর্ড থাকবে এই ক্যামেরায়। Yi Dash Camera তে থাকছে 165 ডিগ্রি ফিল্ড অফ ভিউ। 1080p রেসোলিউশনে 60 ফ্রেম প্রতি সেকেন্ড স্পিডে রেকর্ড করতে পারবে এই ক্যামেরা।

এই ড্যাশ ক্যামেরায় রয়েছে অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্ট সিস্টেম। হঠাৎ গাড়ির সামনে বিপদ এলে ড্রাইভারকে সতর্ক করবে এই স্মার্ট ড্যাশ ক্যামেরা। সামনের গাড়ি হঠাৎ গতি কমিয়ে দিলেও ড্রাইভারকে সতর্ক করবে Yi Dash Camera।

Yi Dash Camera ত রয়েছে একটি 2.7 ইঞ্চি 16:9 অ্যাসপেক্ট রেশিওর 1080p ডিসপ্লে। সেখানেই ড্যাশ ক্যামেরায় রেকর্ড হওয়া ফুটেজ দেখা যাবে। এই ক্যামেরায় রয়েছে Wifi সাপোর্ট। চাইলে এই ড্যাশ ক্যামেরার ফুটেজ সরাসরি স্ট্রিম করা যাবে।

Yi Dash Camera তে রয়েছে একটি G সেন্সর। আপতকালীন সময়ে যা নিজে থেকেই এই ক্যামেরাকে রেকর্ড করতে সাহায্য করে। Amazon.in থেকে কেনা যাবে Xiaomi -র ড্যাশ ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.