ভারতে স্মার্টটিভি তৈরী শুরু করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে স্মার্টটিভি তৈরী শুরু করল Xiaomi

Photo Credit: Twitter/ Manu Kumar Jain

হাইলাইট
  • বৃহস্পতিবার ভারতে স্মার্টটিভি তৈরী শুরু করল Xiaomi
  • অন্ধ্রপ্রদেশের তিরুপতির কারখানা থেকে তৈরী হবে কোম্পানির স্মার্টটিভি
  • 32 একর জায়গার উপরে এই কারখানায় 850 জন কর্মী কাজ করবেন

ভারতে স্মার্টফোন বাজারের দখল নেওয়ার পরে এবার ভারতে স্মার্ট টিভির বাজার পাখির চোখ করেছে চিনের জনপ্রিয় কোম্পানি Xiaomi। বৃহস্পতিবার ভারতে স্মার্টটিভি তৈরী শুরু করল চিনের কোম্পানিটি। নয়ডার ডিক্সন টেকনোলজিসের সাথে হাত মিলিয়ে ভারতে কোম্পানি MI TV সিরিজের স্মার্টটিভি তৈরী শুরু করল Xiaomi। অন্ধ্রপ্রদেশের তিরুপতির কারখানা থেকে তৈরী হবে কোম্পানির স্মার্টটিভিগুলি। সেই রাজ্যের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু এই কারখানা উদ্বোধন করেন।

মুখ্যমন্ত্রী বলেন, “রাজ্যে Xiaomi কে স্বাগত। ভারতে স্মার্ট টিভি বাজারে অন্যতম বড় নাম Xiaomi। তিরুপতির মতো একটি পবিত্র জায়গায় কারখানা তৈরীর জন্য Xiaomi কে ধন্যবাদ।”

অন্ধ্রপ্রদেশের তিরুপতিতে 32 একর জায়গার উপরে এই কারখানায় 850 জন কর্মী কোম্পানির স্মার্ট টিভি তৈরীতে ব্যস্ত থাকবেন। এই কারখানা থেকে মাসে 100,000 টিভি তৈরী হবে। Xiaomi জানিয়েছে 2019 সালের শুরুতে এই কারখানা পূর্ণ শক্তিতে কাজ শুরু করবে।

“এই মুহুর্তে ভারতে এক নম্বর স্মার্ট টিভি ব্র্যান্ড Xiaomi। দেশের মধ্যে এই টিভি তৈরী করে ভারতমাসীর মন জয় করতে চাই আমরা। এর ফলে এই দেশে আরও বেশি মানুষ কোম্পানির স্মার্ট টিভি কেনার সুযোগ পাবেন।” বলে জানিয়েছেন ভারতে Xiaomi প্রধান মনু জৈন।

কোম্পানি জানিয়েছে ভারতে বিক্রি হওয়া মোট স্মার্ট টিভির 95 শতাংশ এই দেশেই তৈরী হবে। সম্প্রতি নতুন জেনারেশানের তিনটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করছে চিনের কোম্পানিটি

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.