আজ Mi Band 3 সহ একগুচ্ছ প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi: লাইভ দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ Mi Band 3 সহ একগুচ্ছ প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi: লাইভ দেখুন এখানে

বৃহস্পতিবার দুপুর 12 টায় শুরু হবে Xiaomi লঞ্চ ইভেন্ট

হাইলাইট
  • বৃহস্পতিবার বেঙ্গালুরুতে এক লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে Xiaomi
  • Mi Band 3 সহ একগুচ্ছ প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi
  • প্রোডাক্ট। বৃহস্পতিবার দুপুর 12 টায় শুরু হবে Xiaomi লঞ্চ ইভেন্ট

বৃহস্পতিবার বেঙ্গালুরুতে এক লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে Xiaomi। এই ইভেন্টে একাধিক স্মার্ট লিভিং প্রোডাক্ট লঞ্চ করবে চিনের কোম্পানিট। ইতিমধ্যেই এই ইভেন্টের আমন্ত্রণ পত্র পৌঁছেছে বিভিন্ন  সংবাদ মাধ্যম দপ্তরে। এই ইভেন্টে লঞ্চ হবে নতুন Mi Band 3, নতুন Mi TV, স্মার্ট ক্যামেরা, এয়ার পিউরিফায়ার সহ এক গুচ্ছ প্রোডাক্ট। বৃহস্পতিবার দুপুর 12 টায় শুরু হবে Xiaomi লঞ্চ ইভেন্ট।

কোম্পানির ফ্যানদের জন্য এই ইভেন্ট অনলাইনে সরাসরি সম্প্রচারিত করবে Xiaomi। কোম্পানির অফিশিয়াল পেজ থেকে সরাসরি দেখা যাবে বৃহস্পতিবারের লঞ্চ ইভেন্ট। এছাড়াও Youtube থেকে এই ইভেন্ট লাইভ দেখা যাবে।

 

মে মাসে চিনে লঞ্চ হয়েছিল Mi Band 3।  নতুন Mi Band 3 তে থাকবে ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। এছড়াও সম্পূর্ণ ওয়াটার রেসিস্ট্যান্ট এই ফিটনেস ব্যান্ড। Mi Band 3 তে 20 দিন ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে বলে Xiaomi জানিয়েছে। নতুন Mi Band 3 এর দাম 169 ইউয়ান (প্রায় 1800 টাকা)। এছাড়াও নতুন Mi Band এর একটি NFC ভেরিয়েন্ট লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। এই ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 199 ইউয়ান (প্রায় 2100 টাকা)।

Mi Band 2 এর মতোই Mi Band 3 তেও গ্রাহকরা ফোনের সব অ্যাপ ও কল নোটিফিকেশান পেয়ে যাবেন। স্বাস্থ্যের দিকে নজর রাখতে এই ফিটনেস ব্যান্ডে থাকবে মোশান সেন্সার। সম্পূর্ণ ওয়াটার রেসিস্ট্যান্ট নতুন Mi Band 3। Android 4.4 ও iOS 9.0 বা তার বেশি ভার্সানের যে কোন অপারেটিং সিস্টেমে সাপোর্ট করবে নতুন Mi Band 3। কোম্পানি দাবি করেছে নতুন এই ভার্সানে আরও ভালো পেডমিটার ব্যাবহার করা হয়েছে।

নতুন Mi Band 3 তে থাকবে 0.78 ইঞ্চি OLED ডিসপ্লে এই ডিসপ্লে প্ল্যানেলেই দেখা যাবে ইনকামিং কল ও টেক্সট নোটিফিকেশান। এর সাথেই দেখা যাবে সময়, কত পা হেঁটেছেন, হার্ট রেট কাউন্ট ইত্যাদি। এই ডিসপ্লের রেসোলিউশান 128x80 পিক্সেলস। নতুন Mi Band 3 তে থাকবে হার্ট রেট (PPG) সেন্সার। রাতে কেমন ঘুম হল Mi Band 3 এর মাধ্যমেই তা জেনে যেতে পারবেন। নতুন এই ফিটনেস ব্যান্ডের ভিতরে থাকবে একটি 110 mAh ব্যাটারি। প্রসঙ্গত Mi Band 2 এ ব্যাবহার হয়েছিল 70 mAh ব্যাটারি। আর কোম্পানি জানিয়েছে 20 দিন ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে Mi Band 3 তে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন