বাড়িতেই রান্না হবে পিৎজা থেকে বিরিয়ানি, স্মার্ট কুকার নিয়ে আসছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বাড়িতেই রান্না হবে পিৎজা থেকে বিরিয়ানি, স্মার্ট কুকার নিয়ে আসছে Xiaomi

Xiaomi Mijia ইনডাকশান কুকার

হাইলাইট
  • ভারতে আসছে Xiaomi ইনডাকশান কুকার আর স্মার্ট রাইস কুকার
  • দুটি কুকারেই স্মার্ট ফিচার থাকছে
  • এছাড়াও একটি স্মার্ট ওয়েট স্কেল লঞ্চ হতে পারে

ভারতে একের পর এক প্রোডাক্ট লঞ্চ করছে Xiaomi। সম্প্রতি ভারতে কোম্পানির স্পোর্টস সু লঞ্চ হয়েছে। এবার ভারতে আসছে Xiaomi ইনডাকশান কুকার আর স্মার্ট রাইস কুকার। Xiaomi-র সাব ব্র্যান্ড Mijia –র হাত ধরে ভারতে আসছে এই দুটি প্রোডাক্ট। ইতিমধ্যেই চিনে এই দুটি ইলেকট্রিকাল অ্যাপলায়েন্স বিক্রি করে Xiaomi। ভারতে কবে কোম্পানির কুকার লঞ্চ হবে তা জানায়নি Xiaomi।

Xiaomi গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন সম্প্রতি ট্যুইটারে এই দুটি প্রোডাক্টের টিজার প্রকাশ করেছেন। এই টিজারে Mijia ব্র্যনাডের দুটি কুকার দেখা গিয়েছে। একটি Xiaomi Mijia Induction Cooker অন্যটি Mijia Smart Rice Cooker। টিজারে জানানো হয়েছে স্বাস্থ্যকর বার্গার, পাস্তা ও পিৎজা বাজানো যাবে এই কুকারে। মনে করা হচ্ছে ক্যালোরি মেপে এই কুকারে রান্না করা যাবে।

চিনে Mijia রাইস কুকারের দাম 599 ইউয়ান (প্রায় 6,100 টাকা)। কুকার প্লেটের দাম শুরু হচ্ছে 199 ইউয়ান থেকে (প্রায় 2,000 টাকা)। রাইস কুকারে রয়েছে একটি OLED ডিসপ্লে। স্মার্টফোনের সাথে কানেক্ট করে এই কুকারের তাপমাত্রা নিয়ন্ত্রণ করা যাবে।

দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় Mijia ইনডাকশান কুকার। বেস ভেরিয়েন্টের দাম 299 ইউয়ান (প্রায় 3,000 টাকা)। লাঈ ভেরিয়েন্টের দাম 199 ইউয়ান (প্রায় 2,000 টাকা)। Mijia ইনডাকশান কুকারে রয়েছে একটি নচ ও একটি OLED ডিসপ্লে ও স্মার্ট কন্ট্রোল। তবে লাইট ভেরিয়েন্টে কোন OLED ডিসপ্লে ও স্মার্ট কন্ট্রোল থাকছে না।  

এছাড়াই ভারতে একটি স্মার্ট ওয়েট স্কেল নিয়ে আসছে চিনের কোম্পানিটি। তবে কবে ভারতে এই তিনটি প্রোডাক্ট লঞ্চ হবে তা জানাননি মনু।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.