আগামী সপ্তাহে ভারতে আসছে Xiaomi -র ওয়াটার পিউরিফায়ার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে ভারতে আসছে Xiaomi -র ওয়াটার পিউরিফায়ার

ভারতে আসছে Xiaomi -র RO ওয়েটারপিউরিফায়ার Mi Water Purifier

হাইলাইট
  • 17 সেপ্টেম্বর একাধিক স্মার্ট প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi
  • এই দিন ভারতে এসছে Mi Band 4
  • একই ইভেন্টে লঞ্চ হতে পারে Mi Water Purifier

17 সেপ্টেম্বরের Smarter Living 2020 ইভেন্টে একাধিক নতুন প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi। বুধবার Xiaomi -র অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট  থেকে প্রকাশিত এক টিজার থেকে জানা গিয়েছে এই ইভেন্টেই ভারতে আসছে Mi Water Purifier। ঐ দিন ভারতে আসছে Mi Band 4 আর 65 ইঞ্চি Mi TV। একই ইভেন্টে ভারতে কোম্পানির প্রথম ওয়াটার পিউরিফায়ার নিয়ে আসছে Xiaomi। ইতিমধ্যেই চিনে এই প্রোডাক্ট ব্লঞ্চ করেছে কোম্পানি।

বুধবার কোম্পানির অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে Xiaomi জানিয়েছে 17 সেপ্টেম্বর Smarter Living 2020 ইভেন্টে ভারতে আসতে চলেছে Mi Water Purifier। পোস্টে Xiaomi জানিয়েছে “ইতিমধ্যেই টিডিএস টেস্টার ব্যবহার করে জলের হার্ডনেস পরীক্ষা করতে পারেন Xiaomiগ্রাহকরা। কিন্তুজল সুরক্ষিত রাখবেন কীভাবে?” Smarter Living 2020 ইভেন্টে এই প্রশ্নের উত্তর নিয়ে আসছে বেজিং এর কোম্পানিটি।

একই সাথে Smarter Living 2020 ইভেন্টে Mi Band 4 আর 65 ইঞ্চি Mi TV লছের ঘোষনা করেছে Xiaomi। এবার Mi Water Purifier লঞ্চের কথা জানালো কোম্পানি। ইতিমধ্যেই চিনে এই সব প্রোডাক্ট বিক্রি করে Xiaomi। এবার ভারতে আসছে জনপ্রিয় এই ডিভাইসগুলি।

সম্পতি Mi Water Purifier এর একটি গ্লোবাল ভার্সান লঞ্চ করেছে Xiaomi। RO (রিভার্স অসমোসিস) পদ্ধতিতে এই পিউরিফায়ারে জল পরিশুদ্ধ হয়। Mi Water Purifier এ চার ধাপে জল পরিশুদ্ধ হয়। থাকছে একটি পিপি কটন ফিল্টার, অ্যাক্টিভেটেড কার্বৈন প্রি-ফিল্টার, আরও ফিল্টার আর একটি অ্যাক্টিভেটেড কার্বোন ফিল্টার। Wifi এর সাথে কানেক্ট করে Mi Water Purifier থেকে স্মার্টফোনের মাধ্যমে জলের গুনমান দেখে নেওয়া যাবে। যদিও ভারতে Mi Water Purifier এর দাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.