আগামী সপ্তাহে ভারতে ওয়্যারলেস হেডফোন লঞ্চ করবে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে ভারতে ওয়্যারলেস হেডফোন লঞ্চ করবে Xiaomi

15 জুলাই ভারতে লঞ্চ হবে Mi Superbass ওয়্যারলেস হেডফোন

হাইলাইট
  • Amazon আর Mi.com থেকে পাওয়া যাবে Mi Superbass ওয়্যারলেস হেডফোন
  • 15 জুলাই ভারতে এই হেডফোন লঞ্চ হবে
  • থাকছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার

ভারতে আসছে Xiaomi -র ওয়্যারলেস হেডফোন Mi Superbass। 15 জুলাই ভারতে এই হেডফোন লঞ্চ হবে। ভারতে Amazon আর Mi.com থেকে পাওয়া যাবে Mi Superbass ওয়্যারলেস হেডফোন। ইতিমধ্যেই Mi.com ওয়েবসাইটে এই হেডফোন দেখা গিয়েছে। এর সাথেই ভারতে রিচার্জেবেল LED ল্যাম্প নিয়ে আসতে চলেছে চিনের কোম্পানিটি।

সম্প্রতি ট্যুইটারে ভারতে ওয়্যারলেস হেডফোন লঞ্চের ঘোষনা করেছে Xiaomi। কোম্পানি জানিয়েছে 15 জুলাই ভারতে লঞ্চ হবে Mi Superbass ওয়্যারলেস হেডফোন। 15 জুলাই মধ্যরাত থেকে Amazon আর Mi.com থেকে এই প্রোডাক্ট কেনা যাবে।

Mi Superbass ওয়্যারলেস হেডফোনে থাকছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার। একবার চার্জ করে এই হেডফোনে 20 ঘন্টা গান শোনা যাবে বলে জানিয়েছে Xiaomi। এই হেডফোনের অন্যান্য স্পেসিফিকেশন লঞ্চের দিন জানা যাবে।

ওয়্যারলেস হেডফোন ছাড়াও Mi Water TDS ওয়াটার ফিল্টারের টিজার প্রকাশ করেছে Xiaomi। এই ওয়াটার ফিন্টারে মাত্র কয়েক সেকেন্ডে 9990 পর্যন্ত TDS ডিটেক্ট করতে পারবে। অফিশিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে এই প্রোডাক্টের জন্য 23 জুলাই ক্রাউডফান্ডিং শুরু হবে।

সম্প্রতি ভারতে Mi Beard Trimmer লঞ্চ করেছিল Xiaomi। 1,199 টাকার এই ট্রিমার Amazon আর Mi.com থেকে পাওয়া যাচ্ছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.