পকেটসই দামে ওয়্যারলেস হেডফোন লঞ্চ করল Xiaomi: দাম ও ফিচার্স

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পকেটসই দামে ওয়্যারলেস হেডফোন লঞ্চ করল Xiaomi: দাম ও ফিচার্স

এই ওয়্যারলেস হেডফোনে থাকছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার

হাইলাইট
  • Mi Superbass ওয়্যারলেস হেডফোনে থাকছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার
  • এই হেডফোনের দাম 1,799 টাকা
  • শুধুমাত্র Amazon.in থেকে পাওয়া যাচ্ছে এই বাজেট হেডফোন

ভারতে নতুন ওয়্যারলেস হেডফোন লঞ্চ করল Xiaomi। Mi Super Bass Wireless Headphones এর দাম 1,799 টাকা। শুধুমাত্র Amazon.in থেকে পাওয়া যাচ্ছে এই বাজেট হেডফোন। সোমবার শুরু হয়েছে Amazon Prime Day Sale। এই সেল উপলক্ষ্যে একাধিক প্রোডাক্ট লঞ্চ হচ্ছে Amazon -এ। এর মধ্যে অন্যতম Xiaomi -র ওয়্যারলেস হেডফোন।

Mi Super bass ওয়্যারলেস হেডফোনে থাকছে একটি 40 মিমি ডাইনামিক ড্রাইভার। একবার চার্জ করে এই হেডফোনে 20 ঘন্টা গান শোনা যাবে বলে জানিয়েছে Xiaomi। এই হেডফোনের অন্যান্য স্পেসিফিকেশন লঞ্চের দিন জানা যাবে।

Mi Super Bass ওয়্যারলেস হেডফোনে থাকছে  Bluetooth 5.0 কানেক্টিভিটি। নাম থেকেই বোঝা যাচ্ছে এই হেডফোনের অওয়াজে থাকছে দুর্দান্ত বাস। Micro-USB পোর্টের মাধ্যমে এই ওয়্যারলেস হেডফোন চার্জ করা যাবে। তবে Bluetooth ছাড়াও 3.5 মিমি অডিও জ্যাক ব্যবহার করে এই হেডফোনে গান শোনা যাবে। এছাড়াও Mi Super Bass ওয়্যারলেস হেডফোন থেকে বিভিন্ন ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করা যাবে। ভারতে Boat Rockerz 400 আর Ant Audio Treble 900 এর মতো হেডফোনের সামনে প্রতিযোগিতার সম্মুখীন হবে Mi Super Bass Wireless Headphones।

সম্প্রতি ভারতে Mi Beard Trimmer লঞ্চ করেছিল Xiaomi। 1,199 টাকার এই ট্রিমার Amazon আর Mi.com থেকে পাওয়া যাচ্ছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.