Mi Band 2 এর চার্জিং কেবেল সহ একাধিক প্রোডাক্ট লঞ্চ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Mi Band 2 এর চার্জিং কেবেল সহ একাধিক প্রোডাক্ট লঞ্চ করল Xiaomi
হাইলাইট
  • শুক্রবার রাত 12 টা থেকে mi.com ওয়েবসাইটে এই প্রোডাক্টগুলি কেনা যাবে
  • Mi Rollarball Pen এর দাম 179 টাকা
  • Mi Band 2 আর Mi Band HRX এর চার্জিং কেবেলের দাম রাখা হয়েছে 129 টাকা

ভারতে একের পর এক প্রোডাক্ট লঞ্চ করেই চলেছে Xiaomi। কিছুদিন আগেই ভারতে সেলফি স্মার্টফোন Redmi Y2 লঞ্চ করেছিল কোম্পানি। আর এবার একাধিক প্রোডাক্ট একসাথে লঞ্চ করল চিনের কোম্পানিটি। এই দিন Xiaomi একটি রোলারবল পেন, ট্রাভেল পিলো, একটি চার্জার কেবল ও I Love Mi ছাপা একটি টিশার্ট লঞ্চ করেছে। শুক্রবার রাত 12 টা থেকে mi.com ওয়েবসাইটে এই প্রোডাক্টগুলি কেনা যাবে। এই প্রোডাক্টগুলির দার 129 টাকা থেকে 999 টাকার মধ্যে।

 

Mi Rollarball Pen এর দাম 179 টাকা। এই পেনে রয়েছে অ্যালুমিনিয়াম বডি। ট্রাভেল পিলোটি কটন ও ন্যাচারাল ল্যাটেক্স দিয়ে তৈরী। এই পিলোর দাম 999 টাকা। এছাড়াও লঞ্চ হয়েছে কোম্পানির টি শার্ট। এই টি শার্টে লেখা থাকবে I Love Mi। কোম্পানি এই টিশার্টের দাম রেখেছে 399 টাকা। আর Mi Band 2 আর Mi Band HRX এর চার্জিং কেবেলের দাম রাখা হয়েছে 129 টাকা।

mi band 2 charge cable inline Mi Band 2

সম্প্রতি চিনে Mi Rearview Mirror লঞ্চ করেছে Xiaomi। এই ডিভাইসে গাড়ি চালানোর সময় ভয়েস কনট্রোলের মাধ্যমে রিয়ার গাড়ি পার্ক করার সময় অ্যাসিস্টেন্ট পাওয়া যাবে। এই ডিভাইসের দাম 399 ইউয়ান (প্রায় 4,200 টাকা)।

 

কিছুদিন আগেই ভারতে কোম্পানি লঞ্চ করেছিল সেলফি সেন্ট্রিক স্মার্টফোন Redmi Y2। এই ফোনে আছে 5.99 ইঞ্চি HD+ ডিসপ্লে, Snapdragon 625 চিপসেট, 4GB পর্যন্ত RAM আর 3000 mAh ব্যাটারি। ভারতে এই ফোনের 3GB ভেরিয়েন্টের দাম 9,999 টাকা আর 4GB ভেরিয়েন্টের দাম 12,999 টাকা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.