ভারতে লঞ্চ হল Xiaomi –র সানগ্লাস, কিনতে ঝাঁপিয়ে পড়ুন এখনই

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে লঞ্চ হল Xiaomi –র সানগ্লাস, কিনতে ঝাঁপিয়ে পড়ুন এখনই

ভারতে এল Xiaomi –র দুটি সানগ্লাস

হাইলাইট
  • এবার মি ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মের হাত ধরে ভারতে এল Xiaomi –র সানগ্লাস
  • 699 টাকায় 800টি ওয়েফারের সালগ্লাস বিক্রি করবে Xiaomi
  • 899 টাকায় বিক্রি হবে 1200টি এভিয়েটার সানগ্লাস

স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্কের পরে এবার সালগ্লাস। আজ্ঞেঁ হ্যাঁ এবার মি ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মের হাত ধরে ভারতে এল Xiaomi –র সানগ্লাস। একটি ওয়েফারের ও একটি এভিয়েটার সালগ্লাস ভারতে লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। দুটি সালগ্লাসেই থাকছে পোলারাইজেশান। ক্রাউডফান্ডিং এ 699 টাকায় 800টি ওয়েফারের সালগ্লাস বিক্রি করবে Xiaomi। 899 টাকায় বিক্রি হবে 1200টি এভিয়েটার সানগ্লাস। দুটি সালগ্লাসেই থাকছে  400 ন্যানোমিটার পর্যন্ত UVA, UVB ও UVC রশ্মি থেকে 100 শতাংশ সুরক্ষা।

এই সানগ্লাসের UV400 সুরক্ষার মাধ্যমে অতিবেগুনী রশ্মির হাত থেকে রক্ষা পাবে চোখ। দুটি সানগ্লাসেই থাকছে O6 লেয়ার্ড লেন্স টেকনোলজি। গ্লেয়ার কমাতেও সাহায্য করবে এই সানগ্লাস।

শনিবার টুইটারে এই দুটি সানগ্লাস ভারতে লঞ্চের কথা ঘোষণা করেছেন ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন। মি ক্রাউডফান্ডিং প্রোগ্রামে এই সানগ্লাস বিক্রি করবে Xiaomi।

Mi.com ওয়েবসাইট ভিসিট করে এই ক্রাউডফান্ডিং প্রোগ্রামে অংশ নিতে পারেন। আগামী 1 জানিয়ারি থেকে সানগ্লাশ শিপিং শুরু করবে Xiaomi।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.