এখনই কীভাবে কিনবেন Xiaomi -র জুতো?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এখনই কীভাবে কিনবেন Xiaomi -র জুতো?

ভারতে 2,499 টাকা থেকে Mi Men's Sports Shoes 2 এর দাম শুরু হচ্ছে

হাইলাইট
  • 2,499 টাকা থেকে Mi Men's Sports Shoes 2 জুতোর দাম শুরু হচ্ছে
  • 15 মার্চ কালো, ধূসর ও নীল রঙে এই জুতো বিক্রি শুরু হবে
  • ভারতে মোট 5000 জুতো বিক্রির লক্ষ্যমাত্রা রেখেছে Xiaomi

টিজার প্রকাশের দুই দিনের মধ্যে ভারতে নতুন জুতো লঞ্চ করল Xiaomi। ছেলেদের জন্য স্পোর্টস শু ভারতে লঞ্চ করেছে চীনের কোম্পানিটি।  এতদিন চীনে বিক্রি হলেও এই প্রথম ভারতে Xiaomi  -র জুতো পাওয়া যাবে। পাঁচটি আলাদা মেটিরিয়াল দিয়ে তৈরি হয়েছে এই জুতো।  কোম্পানি জানিয়েছে দারুন টেকসই এই জুতো পরে হাঁটার সময়  কোন ঝাকুনি অনুভব হবে না,  একই সাথে পিছলে যাওয়ার সম্ভাবনা থাকবে না।

ভারতে 2,499 টাকা  থেকে Mi Men's Sports Shoes 2 এর দাম শুরু হচ্ছে। 15 মার্চ  কালো, ধূসর ও নীল  রঙে  এই জুতো বিক্রি শুরু হবে।  প্লাটফর্মে লঞ্চ হওয়ার কারণে নির্দিষ্ট পরিমাণ জুতো বিক্রি করবে  কোম্পানি। এই প্রতিবেদন লেখার সময় 8354 টি জুতো বিক্রি হয়েছে। শুরুতে 10 দিনে 5000 জুতো বিক্রির লক্ষ্যমাত্রা রেখেছিল Xiaomi। ভারতে Mi Men's Sports Shoes 2 কিনতে এখানে ক্লিক করুন

mi sports shoes Mi Shoes

Mi Shoes are being offered on Xiaomi crowdfunding platform

 

লঞ্চের সময় Xiaomi অনলাইন বিক্রি বিভাগের প্রধান রঘু রেড্ডি এক বিবৃতিতে জানিয়েছেন, “ 2019 সালের শুরুতেই নতুন দুটি বিভাগের প্রডাক্ট লঞ্চ করেছে Xiaomi। ব্যবহার আরও একটি নতুন লাইফস্টাইল প্রোডাক্ট লঞ্চ করে আমরা উত্তেজিত। কোম্পানির ক্রাউডফান্ডিং প্লাটফর্মে বিক্রি শুরু হবে Mi Men's Sports Shoes 2। সঠিক দামে দারুন ডিজাইন ও আরাম দিয়ে এই জুতোর মাধ্যমে কোম্পানির ফ্যানেদের মন জয় করতে পারব বলে আশা প্রকাশ করছি।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন