ভারতে এই কমপ্যাক্ট স্পিকার লঞ্চ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে এই কমপ্যাক্ট স্পিকার লঞ্চ করল Xiaomi

Mi Bluetooth Speaker 2 তে ছয় ঘন্টা ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে।

হাইলাইট
  • ভারতে নতুন Mi Compact Bluetooth Speaker 2 লঞ্চ করল Xiaomi
  • Mi Compact Bluetooth Speaker 2 এর দাম 799 টাকা
  • এই স্পিকারে ছয় ঘন্টা ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে

ভারতে নতুন Mi Compact Bluetooth Speaker 2 লঞ্চ করল Xiaomi। কম দামি ছোট্ট এই Bluetooth স্পিকারে ছয় ঘন্টা ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে। হ্যান্ডস ফ্রি কলিং এর জন্য নতুন Mi Compact Bluetooth Speaker 2 তে রয়েছে একটি মাইক্রোফোন। ভারতে Mi Compact Bluetooth Speaker 2 এর দাম 799 টাকা।

ইতিমধ্যেই Mi.com থেকে নতুন এই স্পিকার বিক্রি শুরু হয়ে গিয়েছে। Bluetooth v4.2 সহ লঞ্চ হয়েছে Mi Compact Bluetooth Speaker 2। নতুন এই স্পিকারের রেঞ্জ 10 মিটার। পাওয়া যাবে 200Hz ত্থেকে 18kHz অডিও ফ্রিকোয়েন্সি। স্পিকারের ভিতরে রয়েছে একটি 3.7V 480 mAh ব্যাটারি। মাইক্রো ইউএস বি কেবেল দিয়ে চার্জ করা যাবে নতুন Mi Compact Bluetooth Speaker 2।

স্পিকার কন্ট্রোল করার জন্য একটি মাত্র বাটন রয়েছে। এই বাটন প্রেস করে 2 সেকেন্ড হোল্ড করলে স্পিকার অন বা অফ হবে। শর্ট প্রেসে হলে প্লে/পজ। 6 সেকেন্ড হোল্ড করে থাকবে সেটিংস রিস্টোর হয়ে যাবে।

জুন মাসে ভারতে লঞ্চ হয়েছিল Mi Pocket Speaker 2 স্পিকার। এই স্পিকারের দাম 1,499 টাকা। Mi Pocket Speaker 2এর ভিতরে রয়েছে একটি 1200 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.