চলতি সপ্তাহে ভারতে আসছে Mi Band 3i

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
চলতি সপ্তাহে ভারতে আসছে Mi Band 3i

বৃহস্পতিবার ভারতে আসছে Mi Band 3i

হাইলাইট
  • বৃহস্পতিবার লঞ্চ হবে Mi Band 3i
  • থাকছে স্লিপ ট্র্যাকিং
  • স্পেসিফিকেশন সম্পর্কে নির্দিষ্ট তথ্য জানা যায়নি

আগামীকাল ভারতে নতুন ফিটনেস ব্যান্ড লঞ্চ করবে Xiaomi। 21 নভেম্বর ভারতে Mi Band 3i লঞ্চ করবে Xiaomi। ইতিমধ্যেই নতুন ফিটনেস ব্যান্ডের টিজার প্রকাশ করেছে বেজিংয়ের কোম্পানিটি। সেখানে নতুন ফিটনেস ব্যান্ডের ছবি দেখা গিয়েছে। ছবিতে Mi Band সিরিজের অন্যান্য ফিটনেস ট্র্যাকারের মতোই একটি পিলের আকারের মডিউল আর কালো স্ট্র্যাপ দেখা গিয়েছে।

Mi.com ওয়েবসাইটে Mi Band 3i টিজার প্রকাশ করেছে Xiaomi। সেখানে জানানো হয়েছে 21 নভেম্বর দুপুর 12 টায় ভারতে লঞ্চ হবে নতুন ফিটনেস ব্যান্ড। টিজারে ‘i' অক্ষরকে প্রাধান্য দেওয়া হয়েছে। যা থেকে মনে করা হচ্ছে Mi Band 3i নামে লঞ্চ হবে Xiaomi-র নতুন ফিটনেস ব্যান্ড।

যদিও Mi Band 3i ফিটনেস ব্যান্ডের ভিতরে কী থাকছে সেই বিষয়ে নির্দিষ্ট তথ্য সামনে আসেনি। তবে Mi Band 3 এর থেকে কিছু ফিচার কম করে তুলনামূলক কম দামে এই ফিটনেস ব্যান্ড লঞ্চ করতে পারে চিনের কোম্পানিটি। টুইটারে প্রকাশিত এক টিজারে Xiaomi জানিয়েছে Mi Band 3i ফিটনেস ব্যান্ডে স্লিপ ট্র্যাকিং ফিচার থাকছে। প্রসঙ্গত গত মাসে চিনে লঞ্চ হয়েছিল ফিচার প্যাকড Mi Band 4এ। এখনও ভারতে আসেনি কোম্পানির শেষ জেনারেশনের এই ফিটনেস ব্যান্ড।

1,500 টাকার আশেপাশে ভারতে Mi Band 3i লঞ্চ করতে পারে Xiaomi। এছাড়াও 1 ডিসেম্বর বেঙ্গালুরুতে RunWithMi ইভেন্ট আয়োজন করেছে Xiaomi। সেই অনুষ্ঠানের বিজেতাকে Mi Band 3i পুরস্কার দেবে কোম্পানি। RunWithMi সম্পর্কে বিস্তারে জানতে এখানে ক্লিক করুন।

আরও পড়ুন:

এসে গেল Xiaomi Mi Watch: নতুন স্মার্টওয়াচের ফিচারগুলি দেখে নিন

Galaxy A সিরিজে নতুন এই ফোনগুলি নিয়ে আসছে Samsung

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.