ভারতে দুটি স্মার্টওয়াচ লঞ্চ করল Xiaomi Huami

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে দুটি স্মার্টওয়াচ লঞ্চ করল Xiaomi Huami

Amazfit Bip (বাঁ দিকে); Amazfit Stratos (ডান দিকে)

হাইলাইট
  • ভারতে Amazfit Bip আর Stratos মডেল দুটি লঞ্চ হয়েছে
  • Amazfit Bip এর দাম 5,499 টাকা
  • Amazfit Stratos এর দাম 15,999 টাকা

ভারতে লঞ্চ হল Xiaomi-র অধীনে থাকা Huami ব্র্যান্ডের Amazfit সিরিজের স্মার্টওয়াচ। মঙ্গলবার ভারতে Amazfit Bip আর Stratos মডেল দুটি লঞ্চ হয়েছে। এই দুটি ডিভাইসই Android ও iOS ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে। অলওয়েজ অন ডিসপ্লে সহ Amazfit Bip তে 45  দিন ব্যাক আপ পাওয়া যাবে। Amazfit Bip এর দাম 5,499 টাকা। অন্যদিকে Amazfit Stratos তে একটি বৃত্তাকার ডিসপ্লে থাকবে। Amazfit Stratos এর দাম 15,999 টাকা।

Amazfit Bip স্পেসিফিকেশান

Amazfit Bip এ রয়েছে একটি 1.28 ইঞ্চি ট্রান্সফ্লেকটিভ অলওয়েজ-অন ডিসপ্লে। এই ডিসপ্লের রেসোলিউশান176x176 পিক্সেলস। এই ঘড়িতে Gorilla Glass 3 আর 2.5D কার্ভড গ্লাস ব্যবহার হয়েছে। IP68 সার্টিফায়েড এই স্মার্টওয়াচে PPG হার্ট রেট সেন্সার, ট্রাইঅ্যাক্সিয়াল অ্যাক্সেরেশান সেন্সার, জিওমেট্রিক সেন্সার, বায়োমেট্রিক প্রেশান সেন্সার, GPS সহ একাধিক সেন্সার থাকবে। এর সাথেই Amazfit Bip এর ভিতরে একটি 190 mAh ব্যাটারি থাকবে। কোম্পানি জানিয়েছে সাধারন ব্যবহারে এক চার্জে 30 দিন এই স্মার্টওয়াচ ব্যবহার করা যাবে।

Amazfit Stratos স্পেসিফিকেশান

Amazfit Stratos এ একটি 1.34 ইঞ্চি (320x320 পিক্সেলস) বৃত্তাকার LCD ডিসপ্লে ব্যবহার হয়েছে। Amazfit Stratos এর ভিতরে একটি 1.2 GHz ডুয়াল-কোর চিপসেট, 512MB RAM আর 4GB স্টোরেজ থাকবে। এই স্মার্টওয়াচে থাকবে এয়ার প্রেশান সেন্সার, অয়াম্বিয়েন্ট লাইট সেন্সার, জিওমেট্রিক সেন্সার, জাইরোস্কোপ, অপটিকাল হার্ট রেট সেন্সার, ট্রাইঅ্যাক্সিস অ্যাক্সেলেরোমিটার সহ একাধিক সেন্সার। ওয়াটার রেসিস্ট্যান্ট এই স্মার্টওয়াচে একটি 290 mAh ব্যাটারি থাকবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.