স্মার্টফোনের পর অ্যাকশান ক্যামেরায় বিশাল ছাড় নিয়ে হাজির Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
স্মার্টফোনের পর অ্যাকশান ক্যামেরায় বিশাল ছাড় নিয়ে হাজির Xiaomi
হাইলাইট
  • 17 ডিসেম্বর পর্যন্ত Flipkart এ এই সেল চলবে
  • 9,999 টাকায় কেনা যাচ্ছে Yi 4K অ্যাকশান ক্যামেরা
  • 4,999 টাকায় কেনা যাচ্ছে Yi অ্যাকশান ক্যামেরা

হোম সিকিউরিটি ও ড্যাশবোর্ড ক্যামেরা তৈরীর জন্যই জনপ্রিয় Xiaomi –র সাব ব্র্যান্ড Yi। সীমিত সময়ের জন্য ভারতে Yi অয়াকশান ক্যামেরার দাম কমালো Xiaomi। Flipkart থেকে ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Yi 4K অ্যাকশান ক্যামেরা। 2017 সালে 17,990 টাকায় লঞ্চ হয়েছিল এই ক্যামেরা। বিশেষ ছাড়ে মাত্র 9,999 টাকায় এই ক্যামেরা কেনা যাচ্ছে। এছাড়াও 4,999 টাকায় কেনা যাচ্ছে Yi অ্যাকশান ক্যামেরা। এই ক্যামেরার দাম 6,999 টাকা। আগামী 17 ডিসেম্বর পর্যন্ত বিশেষ দামে শুধুমাত্র Flipkart থেকে কেনা যাবে এই দুটি অয়াকশান ক্যামেরা।

Yi 4K অ্যাকশান ক্যামেরাতে 30 ফ্রেম প্রতি সেকেন্ড স্পিডে 4K ভিডিও রেকর্ড করা যায়। তবে এই ক্যামেরা ওয়াটারপ্রুফ নয়। Yi 4K অ্যাকশান ক্যামেরায় রয়েছে একটি Sony IMX377। একবার ফুল চার্জে 2 ঘন্টা ভিডিও রেকর্ড করা যায় এই ক্যামেরায়। তবে Yi 4K অ্যাকশান ক্যামেরা থেকে Facebook ও YouTube এ লাইভ ভিডিও স্ট্রিম করা যায়।

অন্যদিকে Yi অ্যাকশান ক্যামেরায় 60 ফ্রেম প্রতি সেকেন্ড স্পিডে 1080p ভিডিও রেকর্ড করা যায়। এই ক্যামেরায় আলাদা ওয়াটার প্রুফিং কেস কিনতে হবে। একবার ফুল চার্জে Yi অ্যাকশান ক্যামেরায় 95 মিনিট ভিডিও রেকর্ড করা যায়। দুটি ক্যামেরায় microSD কার্ডে ভিডিও রেকর্ড করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.