যে কোন ঘড়িকে স্মার্টওয়াচ বানাবে এই স্ট্র্যাপ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
যে কোন ঘড়িকে স্মার্টওয়াচ বানাবে এই স্ট্র্যাপ

Sony Wena স্মার্ট ওয়াচ স্ট্র্যাপে রয়েছে একটি ডিসপ্লে ও একটি ব্যাটারি

হাইলাইট
  • Wena ট্র্যাপে রয়েছে একটি জিপিএস রিসিভার ও হার্ট রেট মনিটর
  • স্টেপ ট্র্যাকিং, ক্যালোরি বার্ন ও স্লিপ ট্যাক মনিটর করতে পারবে
  • 18 মিমি, 20 মিমি ও 22 মিমি ঘড়িতে এই মেটাল স্ট্র্যাপ ব্যবহার করা যাবে

একাধিক নতুন স্মার্ট ওয়াচ স্ট্র্যাপ লঞ্চ করেছে Sony। কোম্পানির নতুন Wena স্মার্ট ওয়াচ স্ট্র্যাপ ব্যবহারে যে কোন ঘড়িতে স্মার্ট ওয়াচের ফিচার ব্যবহার করা যাবে। তাই যেসব গ্রাহকরা নিজের ঘড়ি হাতে পরেই আধুনিক স্মার্টওয়াচের ফিচার ব্যবহার করতে চান তাদের জন্য আদর্শ এই প্রোডাক্ট। দুটি আলাদা মডেলের পাওয়া যাবে নতুন এই স্মার্ট স্ট্র্যাপ। সিলিকন  Wena Active ও মেটাল Wena Pro ব্যবহার করে যে কোন হাত ঘড়িতে স্মার্ট ওয়াচের সব ফিচার ব্যবহার করা যাবে।

 

আরও পড়ুন: এক চার্জে 50 দিন ব্যাক আপ, ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা সহ আসছে এই স্মার্টফোন

 

Wena স্ট্র্যাপে রয়েছে একটি জিপিএস রিসিভার ও হার্ট রেট মনিটর। যে কোন ঘড়ির সাথে এই স্ট্র্যাপ ব্যবহার করা যাবে। স্টেপ ট্র্যাকিং, ক্যালোরি বার্ন ও স্লিপ মনিটর করতে পারবে এই স্ট্র্যাপ। ব্লুটুথ এর মাধ্যমে স্মার্ট ফোনের সাথে কানেক্ট করা যাবে  Wena। এরপর স্মার্টফোনে নির্দিষ্ট অ্যাপে এই সব তথ্য দেখা যাবে। সাথে থাকছে একটি ব্যাটারি। MAstercard এর সাথে হাত মিলিয়ে যায়গায় এই স্ট্র্যাপ ব্যবহার করে পেমেন্ট করা যাবে। এই স্ট্র্যাপে থাকছে একটি ডিসপ্লে। 18 মিমি, 20 মিমি ও 22 মিমি ঘড়িতে এই মেটাল স্ট্র্যাপ ব্যবহার করা যাবে। ওয়ার্ক আউটের সময় ব্যবহার করা যাবে সিলিকনের তৈরি Wena Pro স্ট্র্যাপ।

 

আরও পড়ুন: নিয়মিত WhatsApp -এ স্ট্যাটাস পোস্ট করেন? অবশ্যই পড়ুন এই খবর

 

আপাতত শুধুমাত্র ইংল্যান্ডে ওয়াচ স্ট্যাপ বিক্রি হবে।  Wena Active এর দাম 349 পাউন্ড। কালো রঙে এইও স্ট্র্যাপের দাম 399 পাউন্ড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.