এসে গেল নতুন Sony Walkman; টাচস্ক্রিন ছাড়াও থাকছে এই ফিচারগুলি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এসে গেল নতুন Sony Walkman; টাচস্ক্রিন ছাড়াও থাকছে এই ফিচারগুলি

Photo Credit: YouTube/ Sony Europe

Sony NW-A105 Walkman -এ থাকছে 16GB বিল্ট-ইন স্টোরেজ

হাইলাইট
  • 24 জানুয়ারি ভারতে বিক্রি শুরু হচ্ছে Sony NW-A105 Walkman
  • Android অপারেটিং সিস্টেম চলবে
  • থাকছে Hi-Res Audio সাপোর্ট

ভারতে নতুন Walkman লঞ্চ করল Sony। বুধবার লঞ্চ হয়েছে Sony NW-A105 Walkman। নতুন এই মিউজিক প্লেয়ারের দাম 23,990 টাকা। নস্টালজিয়ার সাথেই নতুন Walkman -এ থাকছে আধুনিক ডিজিটাল মিউজিক প্লেয়ারের সব ফিচার। নতুন Sony Walkman -এ Android অপারেটিং সিস্টেম চলবে।

Sony NW-A105 Walkman -এ থাকছে 16GB বিল্ট-ইন স্টোরেজ। যদিও মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এই ডিভাইসের স্টোরেজ 128GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। NW-A105 -এ থাকছে USB Type-C পোর্ট। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং। USB Type-C ছাড়াও এই ডিভাইস থেকে Bluetooth ও 3.5 মিমি অডিও জ্যাক ব্যবহার করে গান শোনা যাবে।

নতুন Walkman -এ Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। থাকছ একটি 3.6 ইঞ্চি টাচস্ত্রিন ডিসপ্লে। এই ডিসপ্লেতে 1280x720 Pixel রেজলিউশন থাকছে। WiFi ব্যবহার করে এই ডিভাইসে মিউজিক স্ট্রিম করা যাবে। কোম্পানির দাবি এক চার্জে নতুন ডিভাইসে 26 ঘণ্টা গান শোনা যাবে।

24 জানুয়ারি ভারতে বিক্রি শুরু হচ্ছে Sony NW-A105 Walkman। আপাতত শুধুমাত্র কালো রঙে এই ডিভাইস পাওয়া যাবে। থাকছে Hi-Res Audio সাপোর্ট। সঙ্গে থাকছে 11.2 MHz পর্যন্ত DSD অডিও ফরম্যাট সাপোর্ট। NW-A105 তে একটি উচ্চমানের PCM কনভার্সন ব্যবহার হয়েছে। থাকছে 10 ব্যান্ড ইকুয়ালাইজার।

আরও পড়ুন:

নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করল Blaupunkt

পকেট-সই দামে লঞ্চ হল Boat Stone 200A; ফিচারগুলি দেখে নিন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.