টিভি থেকেই ব্যবহার করা যাবে কম্পিউটার, নতুন স্মার্ট টিভি নিয়ে এল Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
টিভি থেকেই ব্যবহার করা যাবে কম্পিউটার, নতুন স্মার্ট টিভি নিয়ে এল Samsung

24,900 টাকা থেকে Samsung এর নতুন স্মার্ট টিভি পাওয়া যাবে

হাইলাইট
  • সোমবার Unbox Magic সিরিজের অধীনে একাধিক স্মার্টটিভি লঞ্চ করেছে Samsung
  • 32 ইঞ্চি HD টিভি থেকে 82 ইঞ্চি 4K টিভি পাওয়া যাবে
  • 24,900 টাকা থেকে এই টিভিগুলির দাম শুরু হচ্ছে

ভারতে স্মার্ট টিভির বাজারে প্রতিযোগিতা তুঙ্গে। অবিশ্বাস্য দামে একের পর এক স্মার্ট টিভি লঞ্চ হচ্ছে ভারতে। প্রতিযোগিতার সাথে তাল মিলিয়ে চলতে ভারতে একের পর এক টিভি নিয়ে আসতে শুরু করল Samsung। সোমবার Unbox Magic সিরিজের অধীনে একাধিক স্মার্ট ফিচার সহ নতুন টিভি লঞ্চ করেছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় কনসিউমার ইলেকট্রনিক কোম্পানিটি। 24,900 টাকা থেকে এই টিভিগুলির দাম শুরু হচ্ছে। নতুন সিরিজে 32 ইঞ্চি HD টিভি থেকে 82 ইঞ্চি 4K টিভি পাওয়া যাবে।

নতুন টিভিতে একাধিক পার্সোনাল কম্পিউটিং ফিচার যোগ করেছে Samsung। এছাড়াও মিউজিক সিস্টেম হিসাবে এই টিভি ব্যবহার করা যাবে। স্মার্টফোন থেকে সহজেই ছবি ও ভিডিও দেখা যাবে নতুন Unbox Magic সিরিজের টিভিগুলিতে। অন্যান্য স্মার্ট টিভির মতোই এই টিভিতেও Netflix, Amazon Prime Video, YouTube এর মতো অ্যাপ প্রি-ইন্সটলড থাকবে এই টিভিগুলিতে।

অনলাইন ও অফলাইনে Samsung এর নতুন স্মার্ট টিভিগুলি কেনা যাবে। Unbox Magic সিরিজ ছাড়াও সম্প্রতি NU6100 সিরিজে ভারতে 4K টিভি লঞ্চ করেছিল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। 43 ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চি ডিসপ্লের এই টিভিগুলির দাম শুরু হচ্ছে 41,900 টাকা থেকে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.