হার্ট রেট সেন্সর সহ ভারতে দুটি নতুন ফিটনেস ট্র্যাকার লঞ্চ করল Samsung

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
হার্ট রেট সেন্সর সহ ভারতে দুটি নতুন ফিটনেস ট্র্যাকার লঞ্চ করল Samsung

Samsung Galaxy Fit

হাইলাইট
  • Samsung Galaxy Fit এর দাম 9,990 টাকা
  • Galaxy Fit e এর দাম 2,590 টাকা
  • Flipkart, Myntra আর Samsnung অনলাইন স্টোর থেকে পাওয়া যাবে

ভারতে লঞ্চ হল Samsung Galaxy Fit আর Galaxy Fit e। নিজেকে আরও সুস্থ করে তোলার পথে সাহায্য করবে এই দুই ফিটনেস ট্র্যাকার। হাঁটা, দৌড়ানো ও সাইকেল চালানো রেকর্ড করা যাবে এই ফিটনেস ট্র্যাকারে। ফিটনেস ফিচার ছাড়াও Samsung Galaxy Fit আর Galaxy Fit e তে মেসেজ নোটিফিকেশন পাওয়া যাবে। থাকছে আবহাওয়ার খবর। থাকছে ডুয়াল ওয়াচ ক্লক ফেস।

Samsung Galaxy Fit আর Galaxy Fit e এর দাম

Samsung Galaxy Fit এর দাম 9,990 টাকা। কালো ও রুপালি রঙে পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড। Galaxy Fit e এর দাম 2,590 টাকা। কালো ও হলুদ রঙে পাওয়া যাবে এই ব্যান্ড।

অনলাইনে Flipkart, Myntra আর Samsnung অনলাইন স্টোর থেকে এই দুই ফিটোনেস ব্যান্ড পাওয়া যাবে। 25  জুন অফলাইনে বিক্রি শুরু হবে Samsung Galaxy Fit। 19 জুলাই বিক্রি শুরু হবে Galaxy Fit e।

Samsung Galaxy Fit আর Galaxy Fit e ফিচার্স

Samsung Galaxy Fit এ রয়েছে একটি 0.95 ইঞ্চি AMOLED ডিসপ্লে। হাঁটা, দৌড়ানো ও সাইকেল চালানো ট্র্যাক করতে পারবে এই ফিটনেস ব্যান্ড। হঠাৎ হার্ট রেট বেড়ে গেলে আপনাকে জানিয়ে দেবে এই ফিটনেস ব্যান্ড।

Samsung Galaxy Fit এ চলবে FreeRTOS। এর সাথে থাকছে 2GB RAM আর 32GB স্টোরেজ। ফিটনেস ব্যান্ডের ভিতরে রয়েছে 120 mAh ব্যাটারি। এই ফিটনেস ব্যান্ডের ওজন 23 গ্রাম।

samsung galaxy fit e Samsung Galaxy Fit e

Samsung Galaxy Fit e

Samsung Galaxy Fit e তে রয়েছে একটি PMOLED ডিসপ্লে। এই ফিটনেস ব্যান্ডেও FreeRTOS অপারেটিং সিস্টেম চললেও থাকছে 128 KB RAM। থাকছে অ্যাকসেলেরোমিটার, হার্ট রেট সেন্সর আর Bluetooth 5.0 সাপোর্ট।

Galaxy Fit e তে রয়েছে 70 mAh ব্যাটারি। এক চার্জে 13 দিন চলবে এই ফিটনেস ব্যান্ড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.