Redmi K20 আর Redmi K20 Pro ফোনের জন্য গেমপ্যাড নিয়ে এল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi K20 আর Redmi K20 Pro ফোনের জন্য গেমপ্যাড নিয়ে এল Xiaomi

Photo Credit: Weibo / Redmi

গেমপ্যাডের ভিতরে থাকছে 340 mAh ব্যাটারি

হাইলাইট
  • শনিবার বিক্রি হবে নতুন এই গেমপ্যাড
  • এই গেম প্যাডের দাম 179 ইউয়ান
  • আপাতত চিনে এই গেমপ্যাড লঞ্চ হয়েছে

মে মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi K20 আর Redmi K20 Pro। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। এবার এই দুই  Redmi ফোনের জন্য ব্লুতুথ গেমপ্যাড নিয়ে এল বেজিং এর কোম্পানিটি। আপাতত চিনে এই গেমপ্যাড লঞ্চ হয়েছে।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় নতুন এই ব্লুটুথ গেমপ্যাড লঞ্চের ঘোষনা করেছে Xiaomi। চিনে এই গেমপ্যাডের দাম 179 ইউয়ান (প্রায় 1,800 টাকা)। তবে Redmi K20 আর Redmi K20 Pro গ্রাহকরা মাত্র 99 ইউয়ান (প্রায় 1,000 টাকা) দামে এই গেমপ্যাড কিনতে পারবেন। শনিবার চিনে বিক্রি হবে নতুন এই গেমপ্যাড। গত বছর কোম্পানির প্রথম গেমিং স্মার্টফোন Black Shark ফোন লঞ্চের সময়েও একই ধরনের গেমপ্যাড লঞ্চ করেছিল চিনের কোম্পানিটি।

Redmi K20 আর Redmi K20 Pro ফোনের বাঁ দিকে বাধিয়ে এই গেমপ্যাড ব্যবহার করা যাবে। থাকছে Bluetooth 4.2 কানেক্টিভিটি। গেমপ্যাডের ভিতরে থাকছে 340 mAh ব্যাটারি। গেম খেলার জন্য সব ধরনের বাটন ও জয়স্টিক থাকছে এই ডিভাইসে।

তবে ভারতে এই প্রোডাক্ট কবে লঞ্চ হবে জানা যায়নি। যেহেতু ইতিমধ্যেই ভারতে Redmi K20 আর Redmi K20 Pro লঞ্চ হয়েছে তাই শিঘ্রই ভারতে এই গেমপ্যাড লঞ্চ করতে পারে Xiaomi।

Redmi K20 আর Redmi K20 Pro ফোনে রয়েছে পপ-আপ ক্যামেরা, ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ট্রিপল রিয়ার ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.