OnePlus Bullets Wireless 2 রিভিউ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
OnePlus Bullets Wireless 2 রিভিউ

5,990 টাকায় লঞ্চ হয়েছে OnePlus Bullets Wireless 2

হাইলাইট
  • OnePlus Bullets Wireless 2 তে থাকছে Bluetooth 5 আর aptX HD সাপোর্ট
  • 5,990 টাকায় লঞ্চ হয়েছে OnePlus Bullets Wireless 2
  • OnePlus Bullets Wireless 2 ইয়ারফোনে রয়েছে USB Type-C সাপোর্ট

স্মার্টফোনের জন্য জনপ্রিয় হলেও ইতিমধ্যেই OnePlus এর একাধিক অ্যাকসেসারিজ বাজারে সুপারহিট । এর মধ্যেই অন্যতম গত বছর লঞ্চ হওয়া OnePlus Bullets Wireless ওয়্যারলেস ইয়ারফোন। 2018 সালে OnePlus 6 এর সাথেই এই ডিভাইস লঞ্চ করেছিল চিনের কোম্পানিটি। লঞ্চের পরে ভারতে বেশ জনপ্রিয় হয়েছিল এই প্রোডাক্ট। এবার বাজারে এল এই ওয়্যারলেস ইয়ারফোনের দ্বিতোয় ভার্সান OnePlus Bullets Wireless 2।

5,990 টাকায় লঞ্চ হয়েছে OnePlus Bullets Wireless 2। আগের ভার্সানের থেকে ডিজাইন ও ব্যাটারি লাইফে উন্নতি হয়েছে এই প্রোডাক্টে। OnePlus 7 আর OnePlus 7 Pro এর সাথে লঞ্চ হওয়া OnePlus Bullets Wireless 2 ওয়্যারলেস ইয়ারফোন কেমন হল?  জানার জন্যই এই ডিভাইস রিভিউ করেছি আমরা।

আরও পড়ুন: OnePlus 7 Pro রিভিউ

oneplus bullets wireless 2 full OnePlus

OnePlus Bullets Wireless 2 ডিজাইন ও স্পেসিফিকেশন

অনেকেই ভেবেছিলেন ট্রু ওয়্যারলেস ইরাওফোনের জগতে প্রবেশ করবে OnePlus। কিন্তু OnePlus Bullets Wireless 2 লঞ্চ করে সেই জল্পনার অবসান ঘটিয়েছে OnePlus। এই ইয়ারফোনে থাকছে একটি নেকব্যান্ড। তবে আগের ভার্সানের থেকে ইয়ারবাডগুলি একটু বড় হয়েছে।

এছাড়াও আগের থেকে একটু লম্বা OnePlus Bullets Wireless 2 এর ইয়ারটিপগুলি। তবে কানে দিয়ে দীর্গ সময় গান শুনলেও ক্লান্তি লাগে না। ইয়ারবাডের পিছনে রয়েছে চুম্বক। তাই কান থেকে খুলে রাখলে সহজের জুড়ে যায় ইয়ারবাড দুটি। এছাড়াও এই চুম্বক পাওয়ার সুইচের কাজ করে। অর্থাৎ চুম্বারের সাহায্যে লেগে থাকলে ইয়ারবাড অফ হয় আর খুলে নিলে নিজে থেকেই অন হয় এই ইয়ারবাড।

oneplus bullets wireless 2 magnetic OnePlus

OnePlus Bullets Wireless 2 ইয়ারফোনে রয়েছে USB Type-C সাপোর্ট। থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। এছাড়াও ইয়ারবাডের বাটনের মাধ্যমে প্লে ব্যাক কন্ট্রোল করা যাবে। মাত্র 10 মিনিট চার্জ করে 10 ঘন্টা চলবে OnePlus Bullets Wireless 2। ফুল চার্জে এই ইয়ারফোনে 12 ঘন্টা ব্যাক আপ পেয়েছি আমরা।

OnePlus Bullets Wireless 2 পারফর্মেন্স

প্রথম জেনারেশান OnePlus Bullets Wireless ইয়ারফোনের সাউন্ড কোয়ালিটি আমাদের মন জিতেছিল। তবে নতুন ভার্সানে সাউন্ড কোয়ালিটি ঢেলে সাজিয়েছে OnePlus। OnePlus Bullets Wireless 2 তে ব্যবহার হয়েছে সম্পূর্ণ নতুন ট্রিপল ড্রাইভার। সেই কারনেই আগের ভার্সানের থেকে সাউন্ড কোয়ালিটিতে অনেকটা উন্নতি হয়েছে।

oneplus bullets wireless 2 single 2 OnePlus

OnePlus 6T (রিভিউ) ফোনে Spotify ব্যবহার করে OnePlus Bullets Wireless 2 পরীক্ষা করেছি আমরা। এছাড়াও Macbook Air এর সাথে কানেক্ট করেও এই ইয়ারফোন পরীক্ষা করেছি আমরা। পরীক্ষার সময় Spotify তে হাই রেসোলিউশান সাউণ্ড ট্র্যাক চালানো হয়েছিল।

OnePlus Bullets Wireless 2 ইয়ারফোনে রয়েছে aptX HD Bluetooth কোডেক সাপোর্ট। তাই অন্যান্য ইয়ারফোনের থেকে এই ইয়ারফোনে ভালো আওয়াজ পাওয়া গিয়েছে।

oneplus bullets wireless 2 single OnePlus

মতামত

কম দামে অন্যতম সেরা ওয়্যারলেস ইয়ারফোন OnePlus Bullets Wireless। অন্যদিকে 5,990 টাকায় পাওয়া যাবে OnePlus Bullets Wireless 2। আগের ভার্সানের থেকে একটু বেশি দামে লঞ্চ হলেও 6,000 টাকা বাজেটে এটা অন্যতম সেরা ইয়ারফোন। ফিচার ও সাউন্ড কোয়ালিটিতে অনবদ্য OnePlus Bullets Wireless 2।

oneplus bullets wireless 2 magnetic 2 OnePlus

দাম:  5,990 টাকা

ভালো

  • ভালো দেখতে, ভালো বিল্ড
  • আরামদায়ক
  • ভালো মিড ও হাই ফ্রিকোয়েন্সি
  • aptX, aptX HD সাপোর্ট
  • ভালো ব্যাটারি লাইফ, ফাস্ট চার্জিং

খারাপ

  • লো ফ্রিকোয়েন্সিতে খামতি
  • ম্যাগনেটিক পাওয়ার সুইচ ভুল করে অন হয়ে যেতে পারে

রেটিং

  • ডিজাইন/আরাম: 4
  • অডিও কোয়ালিটি: 4
  • ব্যাটারি লাইফ: 4.5
  • ভ্যালু: 4
  • মোট: 4
কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.