লঞ্চের আগে সামনে এল OnePlus টিভি সম্পর্কে একাধিক তথ্য

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগে সামনে এল OnePlus টিভি সম্পর্কে একাধিক তথ্য

এই বছরে লঞ্চ হবে প্রথম OnePlus টিভি

হাইলাইট
  • 2019 সালে লঞ্চ হবে এই টিভি
  • 43 ইঞ্চি ধ 75 ইঞ্চি ডিসপ্লেতে পাওয়া যাবে
  • Android TV অপারেটিং সিস্টেম চলবে

স্মার্টফোন ছাড়াও ফোনের কেস, ওয়্যারলেস ইয়ারফোন এমনকি ব্যাপপ্যাক বিক্রি করে OnePlus। 2019 সালের শেষে স্মার্ট টিভি লঞ্চ করতে পারে চিনের কোম্পানিটি। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে এই কথা জানা গিয়েছে। সম্প্রতি নতুন রিপোর্তে এই টিভি সম্পর্কে একাধিক তথ্য সামনে এল। এই বছরে 43 ইঞ্চি ও 75 ইঞ্চি ডিসপ্লের দুটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে OnePlus।

2018 সালের শেষে প্রথম স্মার্ট টিভি লঞ্চের ঘোষন করেছিলেন কোম্পানির সহ প্রতিষ্ঠাতা পিট লাউ। সম্প্রতি ব্লুটুথ সার্টিভিকেশন ওয়েবসাইটে প্রথম এই টিভি দেখা গিয়েছে। সেখান থেকে জানা গিয়েছে এই টিভিতে Anodroid TV অপারেটিং সিস্টেম চলবে।

আপাতত ভারত, চিন ও মার্কিন যুক্তরাষ্ট্রে টিভি লঞ্চের পরিকল্পনা করছে OnePlus। 43 ইঞ্চি ও 75 ইঞ্চি ডিসপ্লের দুটি টিভি লঞ্চ হবে। শুধুমাত্র ভারতে 43 ইঞ্চি ভেরিয়েন্ট পাওয়া যাবে। চিন ও মার্কিন যুক্তরাষ্ট্রে বিক্রি হবে 75 ইঞ্চি ভেরিয়েন্ট।

তবে OnePlus টিভি তে ইলইডি ডিসপ্লে থাকতে পারে। প্রিমিয়াম প্রোডাক্টের বদলে তুলনামুলক কম দামে এই টিভি লঞ্চ হতে পারে। কয়েক বছর আগে কম দামে প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করে গোটা বিশ্বের গ্রাহকের নজর কেড়েছিল OnePlus। সম্প্রতি 48,999 টাকা দামে লঞ্চ হয়েছে কোম্পানির ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 7 Pro।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.