নেক-ব্যান্ড ডিজাইনে লঞ্চ হল নতুন Noise Tune Flex

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
নেক-ব্যান্ড ডিজাইনে লঞ্চ হল নতুন Noise Tune Flex

এই ইয়ারফোনে থাকছে ফ্লেক্সিবল নেকব্যান্ড

হাইলাইট
  • Noise Tune Flex নেক-ব্যান্ড স্টাইল ব্লুটুথ ইয়ারফোনের দাম 2,199 টাকা
  • Qualcomm CVC 8.0 প্রযুক্তি ব্যবহার হয়েছে
  • এই ইয়ারফোনে থাকছে এক জোড়া 10 মিমি ডাইনামিক ড্রাইভার

ওয়্যারলেস ইয়ারফোনের দুনিয়ায় জনপ্রিয় নাম Noise। এবার নেকব্যান্ড স্টাইলে নতুন ব্লুটুথ ইয়ারফোন লঞ্চ করল কোম্পানিটি। সম্প্রতি লঞ্চ হয়েছে নতুন Noise Tune Flex। নতুন Noise Tune Flex নেক-ব্যান্ড স্টাইল ব্লুটুথ ইয়ারফোনের দাম 2,199 টাকা। তিনটি রঙে পাওয়া যাবে এই ইয়ারফোন। Amazon, Flipkart আর gonoise.com থেকে বিক্রি শুরু হয়েছে নতুন Noise Tune Flex।

Noise Tune Flex এ Qualcomm CVC 8.0 প্রযুক্তি ব্যবহার হয়েছে। ভয়েস কলে সাউন্ড কোয়ালিটি উন্নতি করতে বিশেষ নয়েজ ক্যান্সেলেশন ব্যবহার হবে। থাকছে  Bluetooth 5.0 সাপোর্ট। একসাথে দুটি ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই ইয়ারফোন। IPX5 ওয়াটার রেজিস্ট্যান্স এই ইয়ারফোনে থাকছে এক জোড়া 10 মিমি ডাইনামিক ড্রাইভার। কোম্পানির দাবি এক চার্জে Noise Tune Flex ইয়ারফোনে 12 ঘণ্টা গান শোনা যাবে।

Noise Tune Flex থেকেই Siri অথবা Google Assistant ব্যবহার করা যাবে। গ্রাহকের আরামের জন্য এই ইয়ারফোনে থাকছে ফ্লেক্সিবেল নেক-ব্যান্ড। স্পেস গ্রে, টিল গ্রিন আর ব্রোঞ্জ গ্রে রঙে পাওয়া যাবে Noise Tune Flex। কল, প্লে ব্যাক ও ভলিউম নিয়ন্ত্রণের জন্য এই নেক-ব্যান্ডে আলাদা বাটন থাকছে।

ওয়্যারলেস ইয়ারফোনের বাজারে অনলাইনে জনপ্রিয় নাম Noise। Noise Shots X3 আর Noise Shots X-Buds বেশ জনপ্রিয় প্রোডাক্ট। এছাড়াও ভারতে ফিটনেস ট্র্যাকর, স্মার্টওয়াচ সহ বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করে কোম্পানি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.