ছয়টি নতুন স্মার্টটিভি লঞ্চ করল Motorola, দাম ও ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ছয়টি নতুন স্মার্টটিভি লঞ্চ করল Motorola, দাম ও ফিচারগুলি দেখে নিন

Motorola TV তে Android TV 9.0 অপারেটিং সিস্টেম চলবে

হাইলাইট
  • Motorola Smart TV -র দাম শুরু হচ্ছে 13,999 টাকা থেকে
  • অ্যানড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম চলবে
  • থাকছে 30W সাউন্ড আউটপুট

সোমবার ভারতে Motorola TV সিরিজের সূচনা করল Lenovo -র সাব ব্র্যান্ড Motorola। এই প্রথম টিভির জগতে প্রবেশ করল কোম্পানিটি। একই ইভেন্টে ভারতে লঞ্চ হয়েছে Moto E6s। ছয়টি মডেলে ভারতে লঞ্চ হয়েছে Motorola TV। 13,999 টাকা থেকে 64,999 টাকা দামে এই টিভিগুলি পাওয়া যাবে। Motorola TV -র বিভিন্ন মডেলে থাকছে 32 ইঞ্চি থেকে 65 ইঞ্চি ডিসপ্লে। 29 সেপ্টেম্বর Flipkart থেকে বিক্রি শুরু হবে এই টিভি।

রিমুভেবল ব্যাটারি সহ লঞ্চ হল Moto E6s: দাম ও ফিচারগুলি দেখে নিন

সম্প্রতি ভারতে স্মার্ট টিভি লঞ্চ করে দারুন সাফল্য পেয়েছে Xiaomi। এবার সেই পথে হেঁটে ভারতে একসাথে ছয়টি স্মার্ট টিভি নিয়ে এল Motorola। Motorola TV -র সব মডেলে Android TV 9.0 অপারেটিং সিস্টেম চলবে। থাকছে HDR আর Dolby Vision সাপোর্ট। এছাড়াও থাকছে Dolby Audio আর DTS সাপোর্ট থাকছে।

নতুন Motorola TV  -র সামনে সাউন্ড বারের মতো স্পিকার থাকছে। এই স্পিকারে 30 ওয়াট আউটপুট পাওয়া যাবে। 32 ইঞ্চি HD মডেলের দাম 13,999 টাকা। 43 ইঞ্চি Full HD মডেলের দাম 24,999 টাকা। 43 ইঞ্চি Ultra HD মডেলের দাম 29,999 টাকা। 50 ইঞ্চি Ultra HD মডেলের দাম 33,999 টাকা। 55 ইঞ্চি Ultra HD মডেলের দাম 39,999 টাকা। আর 65 ইঞ্চি Ultra HD মডেলের দাম 64,999 টাকা। 29 সেপ্টেম্বর থেকে Flipkart এ বিক্রি শুরু হবে Motorola TV -র ছয়টি মডেল।

Motorola TV -র সাথে একটি গেমপ্যাড পাওয়া যাবে। Google Play Store থেকে বিভিন্ন গেম ইনস্টল করে এই গেমপ্যাড থেকে টিভিতে গেম খেলা যাবে। এর ফলে কোন গেম কনসোল ছাড়া অথবা স্মার্টফোন স্ক্রিন মিরর না করে টিভিতে সরাসরি গেম খেলতে পারবে গ্রাহক। 

কয়েক দিনের মধ্যেই ভারতে কোম্পানির প্রথম স্মার্ট টিভি লঞ্চ করবে OnePlus। এছাড়াও ভারতে একাধিক স্মার্ট টিভি বিক্রি করে Xiaomi। এবার স্মার্ট টিভির দুনিয়ায় প্রবেশ করল আরও এক জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola।

ছবি: Flipkart

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.