স্মার্ট টিভির দুনিয়ায় নতুন নাম, আজ Motorola TV লঞ্চ সরাসরি দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
স্মার্ট টিভির দুনিয়ায় নতুন নাম, আজ Motorola TV লঞ্চ সরাসরি দেখুন এখানে

Flipkart থেকে কেনা যাবে Motorola TV

হাইলাইট
  • Motorola TV তে Android অপারেটিং সিস্টেম থাকতে পারে
  • Flipkart থেকে পাওয়া যাবে এই টিভি
  • Motorola TV এর সাথেই আজ লঞ্চ হবে Motorola E6S

সোমবার ভারতে স্মার্ট টিভি লঞ্চ করছে Motorola। Flipkart এর সাথে হাত মিলিয়ে লঞ্চ হচ্ছে Motorola TV। যদিও এই টিভি ব্র্যান্ডের সঠিক নাম জানা যায়নি এখনও। ইতিমধ্যেই Flipkart এ Motorola র স্মার্ট টিভি লঞ্চের টিজার প্রকাশিত হয়েছে। সেখানে জানানো হয়েছে সোমবার ভারতে লঞ্চ হবে Motorola -র প্রথম স্মার্ট টিভি।

Flipkart এ প্রকাশিত টিজারে জানানো হয়েছে আজ সকাল 11 টা 30 মিনিটে Motorola স্মার্ট টিভি লঞ্চ শুরু হবে। Flipkart ওয়েবসাইট আর অ্যাপ থেকে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে। স্মার্ট টিভির সাথেই সোমবার লঞ্চ হবে Motorola E6S স্মার্টফোন। দুপুর 12 টায় Motorola E6S স্মার্টফোন লঞ্চ শুরু করবে Motorola।

motorola tv teaser flipkart 1 Motorola TV

Flipkart এ Motorola TV -র টিজার প্রকাশিত হয়েছে

Motorola -র আগেও একাধিক স্মার্টফোন প্রস্তুতকারী ব্র্যান্ড ভারতে স্মার্ট টিভি লঞ্চ করেছে। ইতিমধ্যেই ভারতে একাধিক স্মার্ট টিভি বিক্রি করে Xiaomi। এছাড়াও সেপ্টেম্বরেই ভারতে আসছে  OnePlus TV। একই পথে হেঁটে সোমবার ভারতে স্মার্ট টিভি নিয়ে আসতে চলেছে Motorola। এখনও নতুন Motorola TV -র দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি।

সেপ্টেম্বরে OnePlus TV ছাড়াও ভারতে আসতে চলেছে 65 ইঞ্চি Mi TV। এই টিভিতে থাকছে একটি 4K ডিসপ্লে। 17 সেপ্টেম্বর ভারতে এই স্মার্ট টিভি লঞ্চ করবে Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.