আগামী সপ্তাহে 65 ইঞ্চি Mi TV নিয়ে আসছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে 65 ইঞ্চি Mi TV নিয়ে আসছে Xiaomi

Photo Credit: Twitter/ Mi India

Mi TV সিরিজে নতুন টিভি লঞ্চ হবে ভারতে

হাইলাইট
  • 65 ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চ করবে Xiaomi
  • থাকছে 4K প্যানেল
  • 17 সেপ্টেম্বর এই টিভি লঞ্চ হবে

ভারতে 65 ইঞ্চি ডিসপ্লের Mi TV নিয়ে আসছে Xiaomi। এই টিভিতে একটি 4K প্যানেল থাকছে। 17 সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে এই স্মার্ট টিভি। একই ইভেন্টে ভারতে লঞ্চ হবে Mi Band 4। মঙ্গলবার ট্যুইটারে এক টিজার ভিডিও পোস্ট করে নতুন  Mi TV লঞ্চের খবর দিয়েছে Xiaomi ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন।

মঙ্গলবার ট্যুইটারে মতুন Mi TV লঞ্চের খবর জানিয়েছে Xiaomi। এক ভিডিওতে ভারতে Xiaomi প্রধান জানিয়েছেন এটাই ভারতে Xiaomi -র সব থেকে বড় টিভি হতে চলেছে। এই টিভিতে থাকছে 4K LED ডিসপ্লে। কানেক্টিভিটির জন্য এই টিভিতে সব ব্যবস্থা থাকবে। তবে টিভিত উপর থেকে পর্দা সরাননি মনু। তিন জানিয়েছেন এই ট্যুইট 65,000 এর বেশি রি ট্যুইট হলে লঞ্চের আগেই এই টিভি সামনে নিয়ে আসবেন তিনি। 65,000 রি ট্যুইট থেকে মনে করা হচ্ছে 17 সেপ্টেম্বর ইভেন্টে 65 ইঞ্চি 4K টিভি লঞ্চ করবে Xiaomi।

সম্প্রতি চিনে 65 ইঞ্চি ফুল স্ক্রিন স্মার্ট টিভি লন্চ করেছে Xiaomi। ভারতে এই 65 ইঞ্চি Mi Tv মডেল নিয়ে আসতে চলেছে বেজিং এর কোম্পানিটি। এখন ভারতে Xiaomi -র সবথেকে বড় টিভিতে 55 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এই মুহুর্তে ভারতে কোম্পানির দুটি 55 ইঞ্চি টিভি বিক্রি হয়। তাই মনু কুমার জৈন জানিয়েছেন নতুন টিভি ভারতে কোম্পানির সব থেকে বড় টিভির তকমা ছিনিয়ে নিতে চলেছে।

17 সেপ্টেম্বর ইভেন্টে 65 ইঞ্চি Mi TV -র সাথেই ভারতে Mi Band 4 লঞ্চ করবে Xiaomi। জুন মাসে চিনে এই ফিটনেস ব্যান্ড লঞ্চ হয়েছিল। Mi Band 4 এ রয়েছে একটি কালার ডিসপ্লে। এই প্রথম Mi Band সিরিজের ফিটনেস ব্যান্ডে কালার ডিসপ্লে দেখা গেল। ভারতে 2,000 টাকার আশেপাশে লঞ্চ হতে পারে নতুন জেনারেশনের Xiaomi ফিটনেস ডিভাইস।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.