ভারতে নতুন 50 ইঞ্চি 4K স্মার্টটিভি নিয়ে আসছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে নতুন 50 ইঞ্চি 4K স্মার্টটিভি নিয়ে আসছে Xiaomi

Mi TV 4A 50-inch model was launched in China back in January last year

হাইলাইট
  • চিনে Mi TV 4A 50 ইঞ্চি মডেলের দাম 2,399 ইউয়ান
  • এই টিভিতে থাকছে Dolby Atmos অডিও টেকনোলজি
  • থাকছে একটি 4K UHD ডিসপ্লে প্যানেল

ভারতের স্মার্টটিভির বাজারে ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা পেয়ছে Xiaomi। ইতিমধ্যেই এই দেশে লঞ্চ হয়েছে একাধিক Xiaomi স্মার্টটিভি। এবার কোম্পানি Mi TV সিরিজে আরও একটি নতুন প্রোডাক্ট লঞ্চ হতে চলেছে। এবার ভারতে 50 ইঞ্চি UHD টিভি লঞ্চ করবে Xiaomi। জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টটিভি। প্রসঙ্গত এই মুহুর্তে ভারতে Xiaomi –র 49 ইঞ্চি FHD স্মার্টটিভি বিক্রি হয় ভারতে। সম্প্রতি দাম কমে 29,999 টাকায় বিক্রি হয়েছে Xiaomi  -র 49 ইঞ্চি FHD টিভি।

সম্প্রতি MySmartPrice ওয়েবসাইটে Mi TV 4A 50 ইঞ্চি UHD  মডেল ভারতে লঞ্চের খবর সামনে এসেছে। তবে ভারতে কত দামে এই টিভি লঞ্চ হবে তা জানানো হয়নি।

কয়েক মাস আগে চিনে লঞ্চ হয়েছে Mi Tv 4A 50 ইঞ্চি UHD স্মার্টটিভি। এই টিভিতে থাকছে একটি 50 ইঞ্চি 4K UHD প্যানেল। থাকছে 60Hz রিফ্রেশ রেট আর HDR10+ সাপোর্ট। টিভির সাথেই থাকছে Mi Tv Bar। যেখানে 10 টি স্পিকার, 2 টি ওয়্যারলেস স্পিকার আর একটি সাব-উফার থাকবে।

Mi Tv 4A 50 ইঞ্চি UHD স্মার্টটিভিতে থাকছে 2GB RAM আর 8GB স্টোরেজ। কানেক্টিভিটির জন্য থাকছে Wi-Fi 802.11ac (2.4/5 GHz ডুয়াল ব্যান্ড Wi-Fi), Bluetooth 4.2। আর থাকছে Dolby ও DTS Audio সাপোর্ট। থাকছে তিনটি HDMI পোর্ট আর দুটি USB পোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন