মাত্র 15 মাসে Xiaomi মোট কত স্মার্ট টিভি বিক্রি করেছে জানেন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র 15 মাসে Xiaomi মোট কত স্মার্ট টিভি বিক্রি করেছে জানেন?

55 ইঞ্চি Mi TV 4 মডেলের হাত ধরে ভারতে স্মার্ট টিভি বিক্রি করেছিল Xiaomi

হাইলাইট
  • 2018 সালের ফেব্রুয়ারি মাসে ভারতে প্রথম স্মার্ট টিভি লঞ্চ করেছিল Xiaomi
  • 55 ইঞ্চি Mi TV 4 মডেলের হাত ধরে ভারতে স্মার্ট টিভি বিক্রি করেছিল Xiaomi
  • 15 মাসে ভারতে মোট 20 লক্ষ স্মার্ট টিভি বিক্রি হয়েছে

ভারতে লঞ্চের পরে কেটে গিয়েছে 15 মাস। এই সময়ে ভারতে মোট 20 লক্ষ স্মার্ট টিভি বিক্রি করেছে Xiaomi। 2018 সালের ফেব্রুয়ারি মাসে ভারতে প্রথম স্মার্ট টিভি লঞ্চ করেছিল চিনের কোম্পানিটি। 55 ইঞ্চি Mi TV 4  মডেলের হাত ধরে ভারতে স্মার্ট টিভি বিক্রি করেছিল Xiaomi। ভারতে শুধুমাত্র Flipkart, Mi.com আর Mi Home থেকে স্মার্ট টিভি বিক্রি করে বেজিং এর কোম্পানিটি।

2018 সালের ফেব্রুয়ারি মাসে ভারতে প্রথম স্মার্ট টিভি লঞ্চ করেছিল Xiaomi। কোম্পানি জানিয়েছে লঞ্চের পরে 15 মাসে ভারতে মোট 20 লক্ষ স্মার্ট টিভি বিক্রি হয়েছে। গত বছর নভেম্বর মাসে ভারতে 10 লক্ষ স্মার্ট টিভি বিক্রি করার ঘোষনা করেছিল Xiaomi। অর্থাৎ গত 6 মাসে 10 লক্ষ স্মার্ট টিভিও বিক্রি করেছে কোম্পানিটি।

ভারতে সবথেকে জনপ্রিয় স্মার্ট টিভির তালিকা প্রকাশ করেছে Xiaomi। এই তালিকা থেকে জানা গিয়েছে ভারতে সব থেকে বেশি বিক্রি হয়েছে Mi LED TV 4A Pro 43, Mi LED Smart TV 4A 43, Mi LED TV 4A Pro 32 আর Mi LED TV 4C Pro 32 মডেলগুলি। কোম্পানির ওয়েবসাইট থেকে জানা গিয়েছে এই মুহুর্তে ভারটে আটটি স্মার্ট টিভি বিক্রি করে Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.