RO+UV স্মার্ট ওয়াটার পিউরিফায়ার নিয়ে এল Xiaomi: দাম ও ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
RO+UV স্মার্ট ওয়াটার পিউরিফায়ার নিয়ে এল Xiaomi: দাম ও ফিচারগুলি দেখে নিন

ভারতে লঞ্চ হল Mi Smart Water Purifier

হাইলাইট
  • Mi Smart Water Purifier এ সাত লিটার ট্যনাক থাকছে
  • এই ওয়াটার পিউরিফায়ারের দাম 11,999 টাকা
  • Mi Motion Activated Night Light 2 এর দাম 500 টাকা

ভারতে লঞ্চ হয়েছে Xiaomi -র স্মার্ট ওয়াটার পিউরিফায়ার। একই সাথে ভারতে এসেছে কোম্পানির মোশন নাইট লাইট। FDA সার্টফায়েড এই ওয়াটার পিউরিফায়ারে থাকছে 7 লিটার ট্যাঙ্ক। সাদা ডিজাইনে এই ওয়াটারি পিউরিফায়ারে থাকছে মিনিমাল ডিজাইন। এই ওয়াটার পিউরিফায়ারে একটি রিয়েল টাইম টিডিএস মিটার থাকছে। সার্ভিস ইঞ্জিনিয়ার ছাড়া নিজেই এই ওয়াটার পিউরিফায়ারের ফিল্টার বদলে নেওয়া যাবে। একই সাথে ভারতে লঞ্চ হয়েছে কোম্পানির মোশন অ্যাকটিভেটেড নাইট লাইট।

ভারতে চারটি নতুন Mi TV লঞ্চ করল Xiaomi, দাম ও ফিচারগুলি দেখে নিন

Mi Smart Water Purifier এর দাম ও ফিচার

ভারতে Mi Smart Water Purifier এর দাম 11,999 টাকা। Mi.com, Flipkart আর Mi Home থেকে এই প্রোডাক্ট কেনা যাবে। 29 সেপ্টেম্বর দুপুর 12 টায় বিক্রি শুরু হবে। 3,997 টাকায় এই ওয়াটার পিউরিফায়ারের ফিল্টার কার্ট্রিজ সেট কেনা যাবে। যদিও প্রত্যেকটি সেট আলাদা কেনা যাবে। সার্ভিস ইঞ্জিনিয়ার ছাড়াই নিজেই নেই ফিল্টারের বদল করে নেওয়া যাবে।

পাঁচটি ধাপে জল পরিশোধন করবে এই ওয়াটার পিউরিফায়ার। শুরুতে থাকছে পিপি কটন ফিল্টার আর অ্যাক্টিভেটেড কার্বোন ফিন্টার। এর পরে থাকছে আরও একটি অ্যাক্টিভেটেড কার্বোন ফিল্টার। পরবর্তী ধাপে থাকছে একটি রিভার্স অসমোসিস ফিল্টারসব শেষ আরও একটি অ্যাক্টিভেটেড কার্বোন ফিন্টার থাকছে। শেষ ধাপে 7 লিটার ট্যঙ্কে থাকছে একটি ইউভি ল্যাম্প। 99.9 শতাংশ ব্যাকটেরিয়া মেরে ফেলবে এই ফিল্টার।

Mi Smart Water Purifier এ থাকছে একটি রিয়েল টাইম টিডিএস সেন্সর। ইনপুট ও আউটপুটে দুটি আলাদা টিডিএস মিটার থাকছে। এই সেন্সর থেকে পাওয়া তথ্য Mi Home অ্যাপ থেকে দেখে নেওয়া যাবে। এছাড়াও ফিন্টার কার্ট্রিজের বদলের সময় হলে জানিয়ে দেবে এই অ্যাপ।

কালার ডিসপ্লে আর হার্ট রেট সেন্সর সহ লঞ্চ হল Mi Band 4

mimotionactivatednightlight2 main Mi Motion Activated Night Light 2 lights up on motion detection

মোশন অ্যাক্টিভেটেড লাইট লঞ্চ করেছে Xiaomi

Mi Motion Activated Night Light 2 এর দাম ও ফিচার

একই ইভেন্টে Mi Motion Activated Night Light 2 লঞ্চ করেছে Xiaomi। এই লাইটে একটি আইআর সেন্সর আর একটি লাইট সেন্সর থাকছে। ফলে ঘরের মধ্যে নড়াচড়া করলে এই লাইট জ্বলে উঠবে। একটি ম্যাগনেটিং হিঞ্জের মধ্যে থাকবে এই আলো। প্রয়োজনে 360 ডিগ্রি ঘোরানো যাবে এই হিঞ্জ। কোম্পানির ক্রাউডফান্ডিং পেজ থেকে 500 টাকায় পাওয়া যাবে এই মোশন সেন্সিং লাইট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.