ভারতে আসছে Xiaomi -র রিচার্জেবেল এলইডি আলো

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে আসছে Xiaomi -র রিচার্জেবেল এলইডি আলো

সাদা রঙে আসছে নতুন এই আলো

হাইলাইট
  • 18 জুলাই শুরু হবে ক্রাউডফান্ডিং
  • তিনটি ধাপে এই আলো নিয়ন্ত্রণ করা যাবে
  • এক চার্জে পাঁচ দিন এই আলো ব্যবহার করা যাবে

ভারতে পাঁচ বছর সম্পূর্ণ করেছে Xiaomi। এই উপলক্ষ্যে সম্প্রতি একের পর এক নতুন প্রোডাক্ট লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে কোম্পানির ট্রিমার ও ওয়্যারলেস হেডফোন। এবার একটি রিচার্জেবেল LED লাইট লঞ্চ করল Xiaomi। কোম্পানির ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্ম থেকে Mi Rechargeable LED Lamp  বিক্রি করবে বেজিং এর কোম্পানিটি।

18 জুলাই দুপুর 12 টায় Mi.com থেকে Xiaomi Mi Rechargeable LED Lamp এর ক্রাউডফান্ডিং শুরু হবে। এখনও এই আলোর দাম জানায়নি কোম্পানি। ট্যুইটারে প্রকাশিত ভিডিওতে সাদা রঙে এই আলো দেখা গিয়েছে। মঙ্গলবার কোম্পানির ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন ট্যুইটারে এক ভিডিও পোস্ট করে ভারতে কোম্পানির রিচার্জেবেল আলোর আগমনের খবর জানিয়েছেন।

Xiaomi জানিয়েছে তিনটি ধাপে এই আলো নিয়ন্ত্রণ করা যাবে। সাদা, হলদে সাদা আর হলুদ রঙে এই আলো ব্যবহার করা যাবে। এক চার্জে পাঁচ দিন এই আলো ব্যবহার করা যাবে। লোড শেডিং যেখানে রোজকার সঙ্গী সেখানে দারুন কাজে লাগবে এই আলো।

LED আলো ছাড়াও সম্প্রতি একটি ওয়াটার ফিল্টার বিক্রির কথা জানিয়েছে Xiaomi। 23 জুলাই ওয়াটার ফিল্টারের ক্রাউডফান্ডিং শুরু হবে।

সম্প্রতি ভারতে Mi Beard Trimmer লঞ্চ করেছিল Xiaomi। 1,199 টাকার এই ট্রিমার Amazon আর Mi.com থেকে পাওয়া যাচ্ছে। এছাড়াও লঞ্চ হয়েছে কোম্পানির ওয়্যারলেস হেডফোন। Mi Super Bass Wireless Headphones এর দাম 1,799 টাকা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.