আট ঘন্টা ব্যাক-আপ সহ নতুন ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আট ঘন্টা ব্যাক-আপ সহ নতুন ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করল Xiaomi

এই ইয়ারফোনে থাকছে মাইক্রো আর্ক ডিজাইন

হাইলাইট
  • Mi Neckband Bluetooth Earphones এর দাম 1,599 টাকা
  • 23 জুলাই বিক্রি শুরু হবে এই ডিভাইস
  • এই ওয়্যারলেস ইয়ারফোনে আট ঘন্টা গান শোনা যাবে

Redmi K20 আর Redmi K20 Pro এর সাথেই বুধবার ভারতে লঞ্চ হল Mi Neckband Bluetooth Earphones। নতুন এই ওয়্যারলেস ইয়ারফোনে থাকছে মাইক্রো-আর্ক কলার ডিজাইন। থাকছে Bluetooth 5.0 কানেক্টিভিটি। চিনের কোম্পানিটি দাবি করেছে এক চার্জে এই ওয়্যারলেস ইয়ারফোনে আট ঘন্টা গান শোনা যাবে। থাকছে ট্রাই ব্যান্ড ইকুয়ালাইজার আর ডাইনামিক বাস।

ভারতে Mi Neckband Bluetooth Earphones এর দাম 1,599 টাকা। 23 জুলাই বিক্রি শুরু হবে এই ডিভাইস। শুধুমাত্র Flipkart আর Mi.com থেকে পাওয়া যাবে ওয়্যারলেস ইয়ারফোনটি।

আগেই জানানো হয়েছে  Mi Neckband Bluetooth Earphones  -এ থাকছে মাইক্রো আর্ক ডিজাইন। Xiaomi জনিয়েছে এই কলারের উপাদান ত্বকের সাথে সংস্পর্শে কোন সমস্যা হবে না। মাত্র 13.6 গ্রাম ওজনের এই ইয়ারফোন যেন ঘাড় থেকে পরে না যায় সেই জন্য বিশেষ ডিজাইন ব্যবহার হয়েছে।

Mi Neckband Bluetooth Earphones এ থাকছে ভয়েস কমান্ড ফিচার। এছাড়াও এই ইয়ারফোন ব্যবহার করে স্মার্টফোন থেকে গান নিয়ন্ত্রণ ও কল করা যাবে। স্মার্টফোনের ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করে সহজেই এই ইয়ারফোন থেকে কন্ঠস্বরের মাধ্যমে স্মার্টফোন নিয়ন্ত্রণ করা যাবে।

কানেক্টিভিটির জন্য এই ইয়ারফোনে থাকছে Bluetooth 5.0। সাথে থাকছে HFP, A2DP, HSP আর AVRCP সাপোর্ট। 10 মিটার দূর থেকে এই ইয়ারফোন ব্যবহার করা যাবে।

Mi Neckband Bluetooth Earphones এ থাকছে 120 mAh ব্যাটারি। Xiaomi জানিয়েছে একবার চার্জ করে আট ঘন্টা এই ইয়ারফোন ব্যবহার করা যাবে। এছাড়াও থাকছে 260 ঘন্টা স্ট্যান্ড বাই ব্যাক আপ। ইয়ারফোন সম্পূর্ণ জার্চ হতে দুই ঘন্টা সময় লাগবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.