স্মার্টফোন থেকেই কন্ট্রোল করা যাবে Xiaomi –র স্মার্ট বাল্ব, বিক্রি শুরু হল ভারতে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
স্মার্টফোন থেকেই কন্ট্রোল করা যাবে Xiaomi –র স্মার্ট বাল্ব, বিক্রি শুরু হল ভারতে

Mi LED Smart Bulb বিক্রি শুরু হল ভারতে

হাইলাইট
  • শুক্রবার দুপুর 12 টায় বিক্রি শুরু হয়েছে Mi LED Smart Bulb।
  • Alexa ও Google Assistant এর সাথে কাজ করতে পারবে এই স্মার্ট বাল্ব
  • Mi Home অ্যাপ থেকে এই বাল্ব কন্ট্রোল করা যাবে

এই সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Mi LED Smart Bulb। Redmi Y3 আর Redmi 7 এর সাথে বুধবার ভারতে এই স্মার্ট বাল্ব লঞ্চ করেছে Xiaomi। ভারতে কোম্পানির ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্ম থেকে বিক্রি শুরু হল এই প্রোডাক্ট। Xiaomi –র স্মার্ট বাল্বে থাকছে Amazon Alexa আর Google Assistant সাপোর্ট। 16 মিলিয়ান কালারের এই স্মার্ট বাল্ব 11 বছর চলবে বলে দাবি করেছে চিনের কোম্পানিটি। Mi Home অ্যাপ থেকে এই বাল্ব কন্ট্রোল করা যাবে। Mi.com থেকে ক্রাউডফান্ডিং এর মাধ্যমে বিক্রি হবে Mi LED Smart Bulb।

শুক্রবার দুপুর 12 টায় বিক্রি শুরু হয়েছে Mi LED Smart Bulb। প্রথম 4,000 গ্রাহককে 999 টাকায় Mi LED Smart Bulb বিক্রি করবে Xiaomi। 10 দিনের মধ্যে 4,000 অর্ডার পেতে হবে কোম্পানিকে। প্রথম 4,000 জনের পরে এই স্মার্ট বাল্ব কিনতে 1,299 টাকা খরচ হবে। 20 মে থেকে এই বাল্ব শিপ করতে শুরু করবে চিনের কোম্পানিটি।  

Mi LED Smart Bulb এর ফিচার্স

Xiaomi জানিয়েছে 11 বছর চলবে Mi LED Smart Bulb। এই বাল্বে থাকছে 16 মিলিয়ান কালার সাপোর্ট। Alexa ও Google Assistant এর সাথে কাজ করতে পারবে এই স্মার্ট বাল্ব। স্মার্টফোনের সাথে সরাসরি কানেক্ট হয়ে Mi Home অ্যাপ থেকে এই বাল্ব কন্ট্রোল করা যাবে। এই অ্যাপ থেকে Mi LED Smart Bulb অন অথবা অফ করা যাবে। এছাড়াও শিডিউল, ব্রাইটনেস বদল ও আলোর রঙ বদল করা যাবে Mi Home অ্যাপ থেকে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.