Mi TV -র জন্য আলাদা রিমোট বিক্রি শুরু করল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Mi TV -র জন্য আলাদা রিমোট বিক্রি শুরু করল Xiaomi

Mi TV -র সব মডেলের জন্য একটি ইনফ্রারেড রিমোট আর একটি ব্লুটুথ রিমোট বিক্রি শুরু হল

হাইলাইট
  • Mi TV -র জন্য একটি ইনফ্রারেড রিমোট আর একটি ব্লুটুথ রিমোট বিক্রি শুরু হল
  • ইনফ্রারেড রিমোট কিনতে 199 টাকা খরচ হবে
  • ব্লুটুথ রিমোটের দাম 499 টাকা

প্রায় বছর দুই আগে ভারতে লঞ্চ হয়েছিল Mi TV। স্মার্টফোনের জন্য বিভিন্ন অ্যাকসেসারি বিক্রি করলেও এতদিন কোম্পানির স্মার্টটিভির জন্য কোন অ্যাকসেসারি বিক্রি করতো না Xiaomi। Mi TV গ্রাহকদের রিমোট খারাপ হয়ে গেলে এতদিন তা কোম্পানির ওয়েবসাইট থেকে কেনার উপায় ছিল না। এবার Mi.com থেকে সব Mi TV মডেলের জন্য একটি ইনফ্রারেড রিমোট আর একটি ব্লুটুথ রিমোট বিক্রি শুরু করল বেজিংয়ের কোম্পানিটি। 199 টাকা দামে Mi IR Remote আর 499 টাকা দামে Mi Bluetooth remote বিক্রি শুরু হয়েছে।

মাত্র 101 টাকা দিলেই হাতে আসবে নতুন Vivo স্মার্টফোন, কীভাবে?

শুক্রবার ট্যুইটারে নতুন  রিমোট বিক্রি শুরুর ঘোষণা করেছে Xiaomi। ইনফ্রারেড রিমোট কিনতে 199 টাকা আর ব্লুটুথ রিমোট কিনতে 499 টাকা খরচ করতে হবে। যে সব টিভিতে ব্লুটুথ সাপোর্ট নেই সেই টিভিগুলিতে ইনফ্রারেড রিমোট সাপোর্ট করবে।

যদিও বারিরে থেকে দেখে এই দুই রিমোটে বেশি পার্থক্য খুঁজে পাওয়া যাবে না। ইনফ্রারেড রিমোটে বেস ভেরিয়েন্টের টিভি কন্ট্রোল করা যাবে। অন্যদিকে ব্লুটুথ রিমোটে থাকছে গুগল অ্যাসিস্ট্যান্ট আর ভয়েস কন্ট্রোল।

ফোল্ডেবেল স্মার্টফোন দুনিয়ায় নতুন চমক! নভেম্বরে আসছে Motorola Razr 2019

অনেক গ্রাহক টিভি কেনার পরে রিমোট হারিয়ে ফেলেন অথবা তা ভেঙে যায়। এবার থেকে রিমোটে সমস্যা হলে সহজেই নতুন রিমোট হাতে পেয়ে যাবেন Mi TV গ্রাহকরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.