Mi Band 5 লঞ্চের অপেক্ষায় রয়েছেন? নতুন ফিচার দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Mi Band 5 লঞ্চের অপেক্ষায় রয়েছেন? নতুন ফিচার দেখে নিন

Mi Band 4

হাইলাইট
  • Huami -র সাথে হাত মিলিয়ে Mi Band 5 লঞ্চ করবে Xiaomi
  • Mi Band 5 এ NFC থাকবে
  • সম্প্রতি ভারতে বিক্রি শুরু হয়েছে Mi Band 4

এতদিন চিনে নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সহ Mi Band লঞ্চ হলেও বিশ্ব বাজারে এই ফিচার ছাড়াই বাজেট ফিটনেস ব্যান্ড লঞ্চ করেছে Xiaomi। সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে Mi Band 5 এর গ্লোবাল ভেরিয়েন্টে NFC থাকতে পারে। চলতি বছর চিনে লঞ্চ হওয়া Mi Band 4 এ NFC থাকলেও বিশ্ব বাজারে Mi Band 4 থেকে এই ফিচার বাদ গিয়েছিল। সম্প্রতি GizmoChina ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে NFC সহ বিশ্ব বাজারে লঞ্চ হবে Mi Band 5।

সপ্তাহের শেষে ধামাকা সেল নিয়ে আসছে Amazon: সেরা অফারগুলি দেখে নিন

সম্প্রতি ভারতে বিক্রি শুরু হয়েছে Mi Band 4। Mi Band 4 এর দাম 2,299 টাকা। Amazon, Mi.com আর Mi Home থেকে এই ফিটনেস ব্যান্ড কেনা যাবে।

Mi Band 4 এ রয়েছে একটি 0.95 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রেসোলিউশন 120x240 পিক্সেলস। ডিসপ্লের উপরে থাকছে একটি 2.5D কার্ভড গ্লাস।  নতুন ডিসপ্লেতে থাকছে টাচ সাপোর্ট। এছাড়াও মাইক্রোফোনের সাহায্যে Mi Band 4 এ ভয়েস কমান্ড কাজ করবে।

পকেট-সই দামে চাই ভালো পারফর্মেন্স? 7,000 টাকার নীচে সেরা ফোনগুলি দেখে নিন

সাথেই Xiaomi -র নতুন ফিটনেস ব্যান্ডে থাকছে ছয় অ্যাক্সিস অ্যাস্কিলেরোমিটার। এর ফলে সাইকেল চালানো, দৌড়ানো, হাঁটা ও সাঁতার ট্র্যাক করবে পারবে Mi Band 4। সাঁতার কাটার সময় ফ্রি স্টাইল, ব্রেস্ট স্ট্রোক, ব্যাক স্ট্রোক, বাটারফ্লাই ও মিক্সড স্টাইল আলাদা করে চিনতে পারবে এই ব্যান্ড।

আগের সেলে অফার হাতছাড়া হয়েছে? চলতি সপ্তাহে আসছে Flipkart Big Diwali Sale 2019

Mi Band 4 এ রয়েছে একটি মাইক্রোফোন। এর সাহায্যে নতুন ফিটনেস ব্যান্ডে ভয়েস কমান্ড কাজ করবে। Mi Band 4 এ থাকছে 77 টি ওয়াচ ফেস। Xiaomi জানিয়েছে একবার চার্জে 20 দিন চলবে Mi Band 4।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.