আগামী সপ্তাহে কালার ডিসপ্লে সহ আসছে Mi Band 4

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে কালার ডিসপ্লে সহ আসছে Mi Band 4

Mi Band 4 এ থাকছে কালার ডিসপ্লে

হাইলাইট
  • Mi Band 4 এ থাকছে কালার ডিসপ্লে
  • একাধিক রঙে পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড
  • আগামী সপ্তাহে চিনে লঞ্চ হবে Mi Band 4

আগামী সপ্তাহে চিনে লঞ্চ হবে Mi Band 4। লঞ্চের আগে এই ফিটনেস ব্যান্ডের নতুন টিজার প্রকাশ করেছে Xiaomi। সেখানে দেখা গিয়েছে একাধিক রঙে বাজারে আসবে জনপ্রিয় ফিটনেস ব্যান্ড টি। এছাড়াও Mi Band 4 এ থাকছে কালার ডিসপ্লে। এই প্রথম Mi Band সিরিজের ফিটনেস ব্যান্ডে কালার ডিসপ্লে দেখা যাবে। Mi Band 3 তে ছিল মোনোক্রোম ওলেড ডিসপ্লে। ভারতে Mi Band 3 এর দাম 1,999 টাকা।

Xiaomi প্রধান লেই জুন সোশ্যাল মিডিয়ায় Mi Band 4 এর টিজার প্রকাশ করেছেন। এই প্রথম্ Mi Band 4 এর সম্পূর্ণ ডিজাইন দেখা গেল। Mi Band 3 এর সাথে ডিজাইনে খুব বেশি পার্থক্য না থাকলেও Mi Band 4 এর প্রধান আকর্ষন হতে চলেছে কালার ডিসপ্লে। Mi Band 3 তে ছিল একটি মনোক্রোম ডিসপ্লে।

এছাড়াও ছবিতে Mi Band 4 এর বিভিন্ন কালার স্ট্র্যাপ দেখা গিয়েছে। যদিও এই ফিটনেওস ব্যান্ডের কোন স্পেসিফিকেশন জানা যায়নি। শোনা যাচ্ছে Mi Band 4 এ আগের জেনারেশানের থেকে বড় ব্যাটারি থাকতে চলেছে। এছাড়াও NFC সহ আলাদা ভেরিয়েন্টে লঞ্চ হবে Mi Band 4।

11 জুন চিনে লঞ্চ হবে Mi Band 4। আগামী মঙ্গলবার ভারতীয় সময় সকাল 11 টা 30 মিনিটে এই লঞ্চ ইভেন্ট শুরু হবে। এই ইভেন্টে Mi Band 4 এর সাথেই একগুচ্ছ স্মার্ট হোম প্রোডাক্ট লঞ্চ করবে বেজিং এর কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.