আজ Mi Band 4 সহ ভারতে একগুচ্ছ নতুন প্রোডাক্ট নিয়ে আসছে Xiaomi, সরাসরি দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ Mi Band 4 সহ ভারতে একগুচ্ছ নতুন প্রোডাক্ট নিয়ে আসছে Xiaomi, সরাসরি দেখুন এখানে

মঙ্গলবার ভারতে একগুচ্ছ প্রোডাক্ট লঞ্চ করবে Xiaomi

হাইলাইট
  • Mi TV তে Netflix অ্যাপ আসছে
  • মঙ্গলবার দুপুর 12 টায় Xiaomi লঞ্চ শুরু হবে
  • Mi Band 4 এ থাকছে 20 দিন ব্যাটারি ব্যাক আপ

মঙ্গলবার ‘Smart Living 2020' ইভেন্টে একগুচ্ছ নরুন স্মার্ট প্রোডাক্ট ভারতে লঞ্চ করবে Xiaomi। এর মধ্যে রয়েছে Mi Band 4, 65 ইঞ্চি Mi TV, ওয়াটার পিউরিফায়ার। মঙ্গলবার দুপুর 12 টায় Xiaomi লঞ্চ শুরু হবে। YouTube থেকে সরাসরি সম্প্রচার হবে মঙ্গলবারের Xiaomi লঞ্চ ইভেন্ট। নীচের ভিডিওর প্লে বাটনে ক্লিক করে এই অনুষ্ঠান সরাসরি দেখতে পাবেন।

Mi Band 4

Mi Band 4 এ রয়েছে একটি 0.95 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রেসোলিউশন 120x240 পিক্সেলস। ডিসপ্লের উপরে থাকছে একটি 2.5D কার্ভড গ্লাস।  নতুন ডিসপ্লেতে থাকছে টাচ সাপোর্ট। এছাড়াও মাইক্রোফোনের সাহায্যে Mi Band 4 এ ভয়েস কমান্ড কাজ করবে।

mi band 4 india launch

Mi Band 4 এ থাকবে 0.95 ইঞ্চি কালার ডিসপ্লে

সাথেই Xiaomi -র নতুন ফিটনেস ব্যান্ডে থাকছে ছয় অ্যাক্সিস অ্যাস্কিলেরোমিটার। এর ফলে সাইকেল চালানো, দৌড়ানো, হাঁটা ও সাঁতার ট্র্যাক করবে পারবে Mi Band 4। সাঁতার কাটার সময় ক্রি স্টাইল, ব্রেস্ট স্ট্রোক, ব্যাক স্ট্রোক, বাটারফ্লাই ও মিক্সড স্টাইল আলাদা করে চিনতে পারবে এই ব্যান্ড। Mi Band 4 এ থাকছে পেমেন্ট সাপোর্ট। ফিটনেস ব্যান্ডে কিউ আর কোড ব্যবহার করে পেমেন্ট করা যাবে।

Mi Band 4 এ রয়েছে একটি মাইক্রোফোন। এর সাহায্যে নতুন ফিটনেস ব্যান্ডে ভয়েস কমান্ড কাজ করবে। Mi Band 4 এ থাকছে 77 টি ওয়াচ ফেস। Xiaomi জানিয়েছে একবার চার্জে 20 দিন চলবে Mi Band 4।

চিনে Mi Band 4 এর দাম 169 ইউয়ান (প্রায় 1,700 টাকা)। NFC ভেরিয়েন্ট কিনতে 229  ইউয়ান (প্রায় 2,300 টাকা) খরচ হবে। যদিও ভারতে  NFC ভেরিয়েন্টে Mi Band 4 লঞ্চের সম্ভাবনা কম।

65-ইঞ্চি Mi TV 

সম্প্রতি চিনে 65 ইঞ্চি ফুল স্ক্রিন স্মার্ট টিভি লন্চ করেছে Xiaomi। ভারতে এই 65 ইঞ্চি Mi Tv মডেল নিয়ে আসতে চলেছে বেজিং এর কোম্পানিটি। এখন ভারতে Xiaomi -র সবথেকে বড় টিভিতে 55 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এই মুহুর্তে ভারতে কোম্পানির দুটি 55 ইঞ্চি টিভি বিক্রি হয়। তাই মনু কুমার জৈন জানিয়েছেন নতুন টিভি ভারতে কোম্পানির সব থেকে বড় টিভির তকমা ছিনিয়ে নিতে চলেছে।

mitv maain

আজ ভারতে আসছে 65 ইঞ্চি Mi TV 

ওয়াটার পিউরিফায়ার

Mi Water Purifier এর একটি গ্লোবাল ভার্সান লঞ্চ করেছে Xiaomi। এবার ভারতে আসছে সেই প্রোডাক্ট। RO (রিভার্স অসমোসিস) পদ্ধতিতে এই পিউরিফায়ারে জল পরিশুদ্ধ হয়। Mi Water Purifier এ চার ধাপে জল পরিশুদ্ধ হয়।

Mi Water Purifier Cover

ইতিমধ্যেই চিনে লঞ্চ হয়েছে Mi Water Purifier

এই ফিল্টারে থাকছে একটি পিপি কটন ফিল্টার, অ্যাক্টিভেটেড কার্বৈন প্রি-ফিল্টার, আরও ফিল্টার আর একটি অ্যাক্টিভেটেড কার্বোন ফিল্টার। Wifi এর সাথে কানেক্ট করে Mi Water Purifier থেকে স্মার্টফোনের মাধ্যমে জলের গুনমান দেখে নেওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.