আগামী সপ্তাহে Flipkart থেকে বিক্রি শুরু হবে Mi Band 3i

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে Flipkart থেকে বিক্রি শুরু হবে Mi Band 3i

Photo Credit: Xiaomi / mi.com

এক চার্জে 20 দিন চলবে Mi Band 3i

হাইলাইট
  • নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল Mi Band 3i
  • Mi Band 3i এর দাম 1,299 টাকা
  • Mi.com ছাড়াও Flipkart থেকে কেনা যাবে এই ফিটনেস ব্যান্ড

নভেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Mi Band 3i। লঞ্চের পরেই Mi.com থেকে এই ফিটনেস ব্যান্ড বিক্রি শুরু করেছিল Xiaomi। 16 ডিসেম্বর থেকে Flipkart এ বিক্রি শুরু হবে Mi Band 3i। নতুন এই ফিটনেস ব্যান্ডে থাকছে মোনোক্রোম AMOLED ডিসপ্লে, 5ATM ওয়াটার-প্রুফ রেজিস্টান্স আর 20 দিন ব্যাটারি ব্যাক আপ। Mi Band 3i থেকে বিভিন্ন ফিটনেসের তথ্যের সাথেই স্মার্টফোনের কল ও নোটিফিকেশন দেখা যাবে।

mi

16 ডিসেম্বর Flipkart থেকে বিক্রি শুরু হবে Mi Band 3i 

ভারতে Mi Band 3i এর দাম 1,299 টাকা। 16 ডিসেম্বর Flipkart থেকে কালো রঙে এই ফিটনেস ব্যান্ড বিক্রি শুরু হবে। এতদিন শুধুমাত্র Mi.com থেকে এই ফিটনেস ব্যান্ড কেনা যাচ্ছিল। গত বছর সেপ্টেম্বর মাসে 1,999 টাকায় লঞ্চ হয়েছিল Mi band 3। এই মুহূর্তে ভারতে 1,799 টাকায় Mi Band 3 পাওয়া যায়। এছাড়াও 2.299 টাকায় পাওয়া যায় Mi Band 4। Mi Band 4 এ কালার ডিসপ্লে ব্যবহার হয়েছে।

Mi Band 3i তে রয়েছে একটি 0.78 ইঞ্চি মনোক্রোম AMOLED ডিসপ্লে। সর্বোচ্চ 300 নিটস ব্রাইটসের এই ডিসপ্লের নীচে থাকছে একটি ক্যাপাসিটিভ টাচ প্যানেল। Mi Band 3i তে রয়েছে একটি 110 mAh ব্যাটারি। Xiaomi জানিয়েছে এক চার্জে 20 দিন চলবে এই ফিটনেস ব্যান্ড। Mi Band 3 সম্পূর্ণ চার্জ হতে 2.5 ঘণ্টা সময় লাগবে। Android 4.4 বা তার বেশি অথবা iOS 9.0 বা তার বেশি ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই ফিটনেস ব্যান্ড। Mi Band 3i তে 5ATM ওয়াটার রেজিস্টান্ট সার্টিফিকেশন থাকছে।

Mi Band 3i থেকেই স্মার্টফোনের কল, অ্যালার্ম, নোটিফিকেশন দেখে নেওয়া যাবে। স্মার্টফোনের Mi Fit অ্যাপের সাথে কানেক্ট হবে এই ডিভাইস। থাকছে ফিটনেস ও স্লিপ ট্র্যাকিং।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.