Mi Band 4 কে টেক্কা দিতে ভারতে নতুন স্মার্টওয়াচ নিয়ে এল Lenovo

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Mi Band 4 কে টেক্কা দিতে ভারতে নতুন স্মার্টওয়াচ নিয়ে এল Lenovo

Lenovo Carme স্মার্টওয়াচে থাকছে কালার ডিসপ্লে

হাইলাইট
  • Croma আর Flipkart থেকে পাওয়া যাবে Lenovo Carme
  • সাত দিন ব্যাক আপ পাওয়া যাবে
  • এই স্মার্টওয়াচের প্রধান আকর্ষন 24 ঘন্টা হার্ট রেট সেন্সর

Mi Band 4 কে টেক্কা দিতে ভারতে লঞ্চ স্মার্টওয়াচ লঞ্চ করল Lenovo। নতুন Lenovo Carme (HW25P) এর দাম 3,499 টাকা। এই স্মার্টওয়াচে রয়েছে একটি IPS ডিসপ্লে। এছাড়াও স্মার্ট ওয়াচের উপরে রয়েছে 2.5D কার্ভড গ্লাস। Carme এর প্রধান আকর্ষন 24 ঘন্টা হার্ট রেট সেন্সর। এছাড়াও থাকছে স্লিপ ট্র্যাকিং ফিচার। জল ও ধুলোর হাত থেকে রক্ষার জন্য Lenovo Carme এ থাকছে IP68 রেটিং। এছাড়াও স্মার্টফোনের সাথে কানেক্ট থাকছে ইনকামিং কল ও মেসেজ নোটিফিকেশন দিতে পারবে এই স্মার্টওয়াচ।

ইতিমধ্যেই ভারতে বিক্রি শুরু হয়েছে Lenovo Carme। ভারতে Croma আর Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ।

Lenovo Carme স্পেসিফিকেশন

Lenovo Carme তে থাকছে একটি 1.3 ইঞ্চি IPS কালার ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে একটি 2.5D কার্ভড গ্লাস। Lenovo জানিয়েছে এই স্মার্টওয়াচে একাধিক হেলথ ও ফিটনেস ফিচার থাকছে। থাকছে 24 ঘন্টা হার্ট রেট মনিটর আর স্লিপ ট্র্যাকার। ব্যাডমিন্টন, বাস্কেটবল, সাইক্লিং, ফুটবল, দৌড়ানো, সাঁতার, ও হাঁটার মতো অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারবে এই বাজেট স্মার্টওয়াচ। এছাড়াও আবহাওয়া খবর, ফোন ফাইন্ডার, অ্যালার্ম, স্টপওয়াচ আর স্মার্টফোনের সব ইনকামিং নোটিফিকেশন আর ইনকামিং কল এর খবর দেবে Lenovo Carme।

একবার চার্জ করলে সাত দিন চলবে Lenovo Carme। থাকছে Bluetooth 4.2 কানেক্টিভিটি। Android আর iOS ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই স্মার্টওয়াচ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.