ভারতে নতুন বাজেট ফিটনেস ব্যান্ড নিয়ে এল Lenovo

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে নতুন বাজেট ফিটনেস ব্যান্ড নিয়ে এল Lenovo

হাইলাইট

  • Lenovo Cardio Plus HX03W এর দাম 1,999 টাকা
  • 9 সেপ্টেম্বর থেকে Cardio Plus HX03W বিক্রি শুরু হবে
  • Android ও iOS ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই ডিভাইস

ভারতে নতুন স্মার্ট ব্যান্ড লঞ্চ করল Lenovo। নতুন এই স্মার্ট ব্যান্ডের নাম Cardio Plus HX03W। এই ব্যান্ডে রয়েছে একাধিক হেলথ ও ফিটনেস ফিচার। নতুন Lenovo Cardio Plus HX03W এর দাম 1,999 টাকা। শুধুমাত্র ওসোদল থেকে কেনা যাবে HX03W। 9 সেপ্টেম্বর থেকে Cardio Plus HX03W বিক্রি শুরু হবে। কালো, নীল, লাল ও কমলা রঙে পাওয়া যাবে নতুন এই ফিটনেস ব্যান্ড।

যে কোন Android ও iOS ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই ডিভাইস। HX03W তে রয়েছে একটি 0.96 ইঞ্চি OLED ডিসপ্লে। Cardio Plus HX03W এর ভিতরে রয়েছে হার্ট্রেট সেন্সার। লম্বা ব্যাটারি ব্যাকআপের এই ব্যান্ডে USB Direct চার্জিং এর সুবিধা থাকবে। এই ব্যান্ডের মাধ্যমে গ্রাহক কত পা হেঁটেছেন, কত দূরত্ব অতিক্রম করেছেন, কত ক্যালোরি পুড়িয়েছেন তা জানতে পারবেন।

কোম্পানির নতুন ফিটনেস অ্যাপ এ প্রতিদিনের অ্যাকটিভিটি স্মার্টফোনে দেখে নেওয়া যাবে। এছাড়াও এই অ্যাপ এ ডায়েটিং ও শেপ ট্রেনিং ভিশিও দেখা যাবে। নতুন HX03W তে রিয়েল টাইম ট্র্যাকিং এর সুবিধা থাকবে। এই অ্যাপ থেকে সরাসরি ফেসবুক ও টুইটারে ডাটা পোস্ট করা যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন