মধ্যবিত্তের নাগালে ভারতে ছয়টি নতুন LED টিভি লঞ্চ করল জাপানের কোম্পানি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মধ্যবিত্তের নাগালে ভারতে ছয়টি নতুন LED টিভি লঞ্চ করল জাপানের কোম্পানি

ভারতে 40 ইঞ্চি থেকে 55 ইঞ্চি সাইজে ছয়টি টিভি লঞ্চ করেছেও JVC

হাইলাইট
  • ভারতে ছয়টি নতুন LED TV লঞ্চ করেছে JVC
  • 16,999 টাকা থেকে এই টিভিগুলির দাম শুরু হচ্ছে
  • 40 ইঞ্চি থেকে 55 ইঞ্চি সাইজে পাওয়া যাবে টিভিগুলি

অডিও প্রোডাক্ট তৈরীর জন্যই নাম রয়েছে কনজিউমার ইলেকট্রনিক ব্র্যান্ড JVC –র। সম্প্রতি টিভি ব্যাবসায় প্রবেশ করেছে জাপানের কোম্পানিটি। ভারতে ভিয়েরা গ্রুপের সাথে হাত মিলিয়ে গত বছর প্রথম টিভি লঞ্চ করেছিল কোম্পানিটি। এবার JVC ব্র্যান্ডের অধীনে ভারতে ছয়টি নতুন LED TV লঞ্চ হল। 16,999 টাকা থেকে এই টিভিগুলির দাম শুরু হচ্ছে।

ভারতে 40 ইঞ্চি থেকে 55 ইঞ্চি ডিসপ্লের ছয়টি টিভি লঞ্চ করেছে জাপানের কোম্পানিটি। Flipkart এ 6 এপ্রিল থেকে বিক্রি শুরু হবে নতুন টিভিগুলি। 40 ইঞ্চি, 43 ইঞ্চি, 49 ইঞ্চি আর 55 ইঞ্চি ডিসপ্লে সাইজে এই টিভিগুলি পাওয়া যাবে। ছয়টি টিভিতেই স্মার্ট ফিচার থাকছে। Hotstar, Amazon Prime Video, Netflix আর YouTube এর মতো অ্যাপ সাপোর্ট করবে JVC –র নতুন টিভিগুলি। থাকছে 2GB RAM, 16GB স্টোরেজ, কোয়াড কোর প্রসেসার আর 50W স্পিকার।

Wifi ও LAN ব্যবহার করে ইন্টারনেটের সাথে এই টিভি কানেক্ট করা যাবে। থাকছে HDMI আর USB কানেক্টিভিটি। বিশ্বব্যাপী কার অডিও, হেডফোন, প্রোজেকটার এর জন্য জনপ্রিয় হলেও ভারতে টিভি লঞ্চ করে নাম কুড়িয়েছে এই ব্র্যান্ড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন