দুই সপ্তাহ ব্যাকআপ এর স্মার্ট ওয়াচ লঞ্চ করল Huawei

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
দুই সপ্তাহ ব্যাকআপ এর স্মার্ট ওয়াচ লঞ্চ করল Huawei

Photo Credit: Huawei

কমলা ও সবুজ রঙে পাওয়া যাবে Huawei Watch GT Active

হাইলাইট
  • ভারতে লঞ্চ হল Huawei Watch GT Active
  • রয়েছে একটি 1.39 ইঞ্চি AMOLED ডিসপ্লে
  • Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ

ভারতে লঞ্চ হল Huawei Watch GT Active। এই বছর মার্চ মাসে Huawei P30 Lite এর সাথে এই স্মার্টওয়াচ লঞ্চ করেছিল চিনের কোম্পানিটি। ভারতে শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। কোম্পানি জানিয়েছে ভারতে Huawei Watch GT Classic স্মার্টওয়াচ দুর্দান্ত সাড়া পেয়েছে। তাই ভারতে লঞ্চ হল Huawei Watch GT Active। নতুন Huawei Watch GT Active এর দাম 15,990 টাকা।

Huawei Watch GT Active তে রয়েছে একটি 1.39 ইঞ্চি AMOLED ডিসপ্লে। কোম্পানি জানিয়েছে হালকা ওজনের জন্য দীর্ঘক্ষণ এই ঘড়ি হাতে পরে থাকলেও কোন সমস্যা হবে না।

তবে Huawei Watch GT Active এর প্রধান আকর্ষণ দুই সপ্তাহ ব্যাটারি ব্যাক আপ। এই স্মার্টওয়াচে থাকছে হার্ট রেট সেন্সর আর স্লিপ মনিটারিং। এই স্মার্টওয়াচ নিজে থেকেই ঘরের মধ্যে ও বাইরের অ্যাকটিভিটি বুঝে নিতে পারবে।

ঘুমের খেয়াল রাখতে Huawei Watch GT Active তে থাকছে TruSleep 2.0। আর হার্ট রেটের খেয়াল রাখতে এই স্মার্টওয়াচে থাকছে TruSeen 3.0। এছাড়াও ভালো ঘুমের জন্য 200 টা পরামর্শ দেবে Huawei Watch GT Active।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.