অপটিকাল হার্ট রেট সেন্সর সহ ভারতে এল Huawei Band 4

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
অপটিকাল হার্ট রেট সেন্সর সহ ভারতে এল Huawei Band 4

Huawei Band 4 ছয় ধরনের ঘুমের রোগ ধরতে পারবে

হাইলাইট
  • Huawei Band 4 এ থাকছে একটি 0.96 ইঞ্চি TFT ডিসপ্লে
  • ব্যান্ডের ভিতরে থাকছে একটি Apollo 3 চিপসেট
  • থাকছে একটি বিল্ট ইন ইউএসবি প্লাগ

ভারতে লঞ্চ হল Huawei Band 4। গত বছর অক্টোবর মাসে চিনে লঞ্চ হয়েছিল এই ফিটনেস ব্যান্ড। অবশেষে ভারতে এই প্রোডক্ট নিয়ে এল Huawei। স্মার্টফোনের সাথে কানেক্ট থেকে ফিটনেস ও নোটিফিকেশনের তথ্য দেবে এই ব্যান্ড। Huawei Band 4 এ থাকছে 2.5D কালারফুল টাচস্ক্রিন। এই ফিটনেস ব্যান্ডে রয়েছে বিল্ট ইন ইউএসবি। ফলে কোন চার্জিং কেবেল ছাড়া সহজেই ডিভাইসটি চার্জ করে নেওয়া যাবে।

Huawei Band 4 এর দাম

Huawei Band 4 এর দাম 1,999 টাকা।  ভারতে Flipkart থেকে এই প্রোডাক্ট পাওয়া যাবে। যদিও কবে নতুন ফিটনেস ব্যান্ড বিক্রি শুরু হবে জানায়নি চিনের কোম্পানিটি।

Huawei Band 4 স্পেসিফিকেশন

Huawei Band 4 এ থাকছে একটি 0.96 ইঞ্চি TFT ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে 2.5D কার্ভড ডিসপ্লে। ফিটনেস ব্যান্ডের ভিতরে থাকছে একটি Apollo 3 চিপসেট। থাকছে তিন অ্যাক্সিস অ্যাক্সেলেরোমিটার, ইনফ্রারেড সেন্সর আর অপটিকাল হার্ড রেট সেন্সর।

বিভিন্ন ইনডোর ও আউটডোর ফিটনেস অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারবে নতুন Huawei Band 4। এছাড়াও ব্যান্ড থেকেই মেসেজ ও ফোন কল করা যাবে। এই জন্য স্মার্টফোনের সাথে Huawei Band 4 কানেক্ট থাকতে হবে। এছাড়াও থাকছে ফাইন্ড মাই ফোন আর রিমোট শাটার ফিচার। নতুন এই ফিটনেস ব্যান্ড ছয় ধরনের ঘুমের রোগ ধরতে পারবে।

Huawei Band 4 এ থাকছে একটি বিল্ট ইন ইউএসবি প্লাগ। সরাসরি যে কোন USB পোর্টে কানেক্ট করে সহজে চার্জ করে নেওয়া যাবে Huawei Band 4। এই জন্য সাথে আলাদা চার্জার বা কেবেল সাথে রাখতে হবে না। Huawei Band 4 এর ভিতরে থাকছে 91 mAh ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে 9 দিন চলবে এই ফিটনেস ব্যান্ড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.