24 দিন ব্যাক আপ সহ ভারতে এল Xiaomi -র স্মার্টওয়াচ Amazfit GTR

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
24 দিন ব্যাক আপ সহ ভারতে এল Xiaomi -র স্মার্টওয়াচ Amazfit GTR

Huami Amazfit GTR 12 টি আলাদা স্পোর্টস মোড রয়েছে

হাইলাইট
  • Huami Amazfit GTR এ হার্ট রেট মনিটন থাকছে
  • টাইটেনিয়াম, স্টেনলেস স্টিল আর অ্যালুমিনিয়াম অ্যালয়ে পাওয়া যাবে
  • একাধিক রঙে পাওয়া যাবে Amazfit GTR

ভারতে লঞ্চ হল Xiaomi -র নতুন স্মার্ট ওয়াচ Huami Amazfit GTR। নতুন Amazfit GTR এ থাকছে একটি 1.39 ইঞ্চি AMOLED ডিসপ্লে। নতুন এই স্মার্ট ওয়াচে 24 দিন ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে। হার্ট রেট মাপার জন্য Amazfit GTR এ থাকছে একটি পিপিজি বায়োলজিকাল অপ্টিকাল ট্র্যাকিং সেন্সর। ভারতে শুধুমাত্র 47.2 মিমি ডায়ালে পাওয়া যাবে নতুন Huami Amazfit GTR।

Huami Amazfit GTR এর দাম

Huami Amazfit GTR এর দাম  10,999 টাকা। বৃহস্পতিবার Flipkart আর Myntra থেকে বিক্রি শুরু হবে এই স্মার্ট ওয়াচ। একাধিক রঙে পাওয়া যাবে Amazfit GTR। জুলাই মাসে টাইটেনিয়াম, স্টেনলেস স্টিল আর অ্যালুমিনিয়াম অ্যালয়ে নতুন এই স্মার্টওয়াচ লঞ্চ করেছিল Xiaomi।

Huami Amazfit GTR স্পেসিফিকেশন

Huami Amazfit GTR এ থাকছে একটি 1.39 ইঞ্চি AMOLED ডিসপ্লে। কানেক্টিভিটির জন্য Amazfit GTR এ থাকছে  Bluetooth 5.0, NFC, GPS + GLONASS।  Android 5.0 বা তার বেশি ভার্সানের Android সার্টফোনের সাথে এই ডিভাইস কানেক্ট করা যাবে। iOS 10 বা বেশি ভার্সানের iPhone এর সাথে কাজ করবে Amazfit GTR। Xiaomi জানিয়েছে এক চার্জে 24 দিন চলবে এই স্মার্টওয়াচ। বৃত্তাকার ডিসপ্লের নতুন এই স্মার্টওয়াচের ওজন 48 গ্রাম। ঘড়ির ভিতরে থাকছে একটি 410 mAh লিথিয়াম প্লিমার ব্যাটারি। সেন্সর বন্ধ করে ব্যবহার করলে Amazfit GTR এ 74 দিন পর্যন্ত ব্যাক আপ পাওয়া যাবে।

এই ডিভাইসে 12 টি আলাদা স্পোর্টস মোড রয়েছে। বিভিন্ন আউটডোর অ্যাকটিভিটি ট্র্যাক করতে পারবে Amazfit GTR। 24 ঘন্টা হার্ট রেটের খবর রাখবে এই স্মার্টওয়াচ। এর সাথেই Amazfit GTR এ একগুচ্ছ সেন্সর ব্যবনহার করেছে Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.