ভারতে আসছে Honor Band 5, কোথায় পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে আসছে Honor Band 5, কোথায় পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড?

Flipkart থেকে পাওয়া যাবে Honor Band 5

হাইলাইট
  • Flipkart থেকে পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড
  • ভারতে Honor Band 5 এর দাম প্রকাশ করেনি Huawei
  • শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড

ভারতে আসছে Honor Band 5। নতুন এই ফিটনেস ব্যান্ডে থাকছে একটি কালার ডিসপ্লে। এর সাথেই থাকছে 5ATM ওয়াটার রেসিস্ট্যান্ট, দশটি স্পোর্টস মোড, সাঁতার কাটার সময় স্ট্রোক ডিটেকশান, একাধিক ওয়াচ ফেস আর হার্ট রেট মনিটর। তবে ভারতে Honor Band 5 এর দাম প্রকাশ করেনি চিনের কোম্পানিটি। শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই ফিটনেস ব্যান্ড। গত মাসে দুটি ভেরিয়েন্টে চিনে লঞ্চ হয়েছিল Honor Band 5।

Honor Band 5 এর দাম

ভারতে Honor Band 5 এর দাম প্রকাশ করেনি Huawei। চিনে স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে Honor Band 5 এর দাম 189 ইউয়ান (প্রায় 1,800 টাকা)। NFC ভেরিয়েন্টে Honor Band 5 কিনতে 219 ইউয়ান (প্রায় 2,100 টাকা) খরচ হবে। একই দামে ভারতে লঞ্চ হতে পারে এই ফিটনেস ট্র্যাকার।

Honor Band 5 এর ফিচার

Flipkart পেজে জানানো হয়েছে Honor Band 5 এ রয়েছে সম্পূর্ণ কালার ডিসপ্লে। এর সাথেই থাকছে দশটি স্পোর্টস মোড, সাঁতার কাটার সময় স্ট্রোক ডিটেকশান, একাধিক ওয়াচ ফেস আর হার্ট রেট মনিটর। কালো, নীল ও গোলাপী রঙে পাওয়া যাবে এই ফিটনেস ট্র্যাকার।

Honor Band 5 এ থাকবে একটি 0.95 ইঞ্চি OLED কালার টাচস্ক্রিন ডিসপ্লে। এক চার্জে 14 দিন চলবে এই ফিটনেস ব্যান্ড। থাকছে হার্ট রেট মনিটর আর স্লিপ মনিটর। সাইক্লিং, সুইমিং এর মতো অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারবে এই ফিটনেস ব্যান্ড। 50 মিটার পর্যন্ত ওয়াটার রেসিস্ট্যান্ট  Honor Band 5। চিনে Honor Band 5 রক্তে অক্সিজেনের পরিমাপ করতে পারলেও Flipkart টিজারে এই ফিচারের উল্লেখ করা হয়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.