লঞ্চ হল নতুন Garmin Vivoactive 3 Music

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চ হল নতুন Garmin Vivoactive 3 Music

হাইলাইট

  • Garmin Vivoactive 3 Music এর ভিতরে প্রায় 500 টি গান স্টোর করা যাবে
  • Vivoactive 3 Music এর দাম 299 মার্কিন ডলারে (প্রায় 20,300 টাকা)
  • কম্পিউটার থেকেও মিউজিক ফাইল এই ঘড়িতে কপি করে নেওয়া সম্ভব

 

নতুন মিউজিক স্মার্টওয়াচ লঞ্চ করল Garmin । নতুন Garmin Vivoactive 3 Music স্মার্টওয়াচের মধ্যে আগের সব ফিচারের সাথেই মিউজিক প্লে ব্যাক ফিচার যোগ হয়েছে। যদিও এর আগেও নিজেদের মিউজিক স্মার্টওয়াচ লঞ্চ করেছিল জনপ্রিয় স্মার্টওয়াচ কোম্পানিটি। তবে এই প্রথম সাধ্যের মধ্যে মিউজিক প্ল্যা ব্যাক ও GPS সহ স্মার্টওয়াচ লঞ্চ করল কোম্পানি। নতুন  Garmin Vivoactive 3 Music এর ভিতরে প্রায় 500 টি গান স্টোর করা যাবে। আর নিজের ঘড়ি থেকেই ব্লুটুথ হেডসেটের মাধ্যমে গান শুনতে পারবেন। এবার থেকে আর গান শোনার জন্য পকেটে ফোন নিয়ে ঘুরে বেড়ানোর প্রয়োজন হবে না।

GPS স্মার্টওয়াচ ও ফিটনেস ট্র্যাকারের পাশাপাশি মিউজিক প্লে ব্যাকের কাজ করবে নতুন এই ঘড়িটি। Garmin Vivoactive 3 এর থেকে কিছুটা বেশি দামে 299 মার্কিন ডলারে (প্রায় 20,300 টাকা) স্মার্টওয়াচটি কিনতে পাওয়া যাবে। ইতিমধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে এই স্মার্টওয়াচ বিক্রি শুরু হয়ে গিয়েছে। এর সাথেই 29 মার্কিন ডলার দিয়ে (প্রায় 2,000 টাকা) আলাদা স্ট্র্যাপ কিনতে পারবেন গ্রাহকরা।

তবে মিউজিক প্লে ব্যাক ফিচার ছাড়া এই স্মার্টওয়াচের বাকি সব ফিচার Garmin Vivoactive 3 এর সাথে একই থাকছে। অর্থাৎ এই ঘড়ির সাথেই গ্রাহকরা GPS, হার্ট রেট মনিটার, কনট্যাক্ট লেস পেমেন্ট, সুইম সেফ বিল্ট ও 7 দিন ব্যাটারি ব্যাক আপ পাবেন। Garmin Connect IQ অ্যাপ এর মাধ্যমে এই ঘড়ি ব্যাবহার করা যাবে। কোম্পানি জানিয়েছে এই অ্যাপ এর মাধ্যমে গ্রাহকরা বিনামুল্যে ওয়াচফেস, উইজেট বদল করতে পারবেন।

একই ফিচারের সাথেই গান শোনার ফিচার যোগ হয়ে লঞ্চ হয়েছে নতুন Garmin Vivoactive 3 Music। এই ডিভাইসে বিভিন্ন অনলাইন মুজিক স্ট্রিমিং অ্যাপ এর থেকে নিজের ঘড়িতে বিভিন্ন গান সেভ করা যাবে। এর সাথেই কম্পিউটার থেকেও মিউজিক ফাইল এই ঘড়িতে কপি করে নেওয়া সম্ভব। গান কপি হয়ে গেলে ব্লু টুথ হেডসেটের সাথে কানেক্ট করে গান শোনা যাবে।

Garmin Vivoactive 3 Music এ থাকবে একটি 1.2 ইঞ্চি (240x240 পিক্সেলস) ডিসপ্লে। এই ঘড়ির ওজন 39 গ্রাম। কোম্পানি জানিয়েছে Garmin Vivoactive 3 Music  তে 7 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন