লেটেস্ট চিপসেট সহ নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল Fossil

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লেটেস্ট চিপসেট সহ নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল Fossil

Fossil Sport এর দাম শুরু হচ্ছে 255 মার্কিন ডলার (প্রায় 18,500 টাকা) থেকে

হাইলাইট
  • লেটেস্ট Wear OS অপারেটিং সিস্টেমে চলবে নতুন Fossil Sport
  • চামড়ার স্ট্যাপে Fossil Sport এর দাম 255 মার্কিন ডলার (প্রায় 18,500 টাকা)
  • থাকবে Snapdragon Wear 3100 চিপসেট

কয়েকমাস আগে স্মার্ট ওয়াচের জন্য Snapdragon Wear 3100 চিপসেট লঞ্চ করেছিল Qualcomm। লেটেস্ট এই চিপসেট ব্যবহার করে প্রথম স্মার্টওয়াচ লঞ্চ করল Fossil। কোম্পানি দাবি করেছে নতুন স্মার্টোয়াচে এক দিন ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে। নতুন Fossil Sport স্মার্টওয়াচে একটি বৃত্তাকার ডিসপ্লে থাকবে। এই স্মার্টওয়াচের সিলিকন স্ট্র্যাপ যখন খুশি বদলে নেওয়া যাবে।

লেটেস্ট Wear OS অপারেটিং সিস্টেমে চলবে নতুন Fossil Sport। এই স্মার্টওয়াচ পরে সাঁতার কাটা যাবে। চামড়ার স্ট্যাপে Fossil Sport এর দাম 255 মার্কিন  ডলার (প্রায় 18,500 টাকা)। অন্যদিকে স্টেনলেস স্টিল স্ট্যাপে Fossil Sport কিনতে 275 মার্কিন ডলার (প্রায় 20,000 টাকা) খরচ হবে।

সুইমিং প্রুফ ডিজাইনের নতুন Fossil Sport তে Google Play, সব ধরতে অ্যাক্টিভিটি ট্র্যাকিং আর হার্ট রেট সেন্সার থাকবে। গ্রাহক নিজের পছন্দমতো ওয়াচফেস বদলে নিতে পারবেন। কানেক্টিভিটির জন্য Fossil Sport এ থাকবে Bluetooth ভার্সান 4.1 আর Wi-Fi 802.11 b/g/n। Android ও iOS ডিভাইসের সাথে কানেক্ট করা যাবে এই ঘড়ি।

এক দিন ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে Fossil Sport স্মার্টওয়াচে। লো পাওয়ার মোডে থাকলে দুই দিন পর্যন্ত ব্যাক আপ পাওয়া সম্ভব হবে। নতুন Wear OS ব্যবহারের কারনে Fossil Sport থেকে সরাসরি Google Assistant ব্যবহার করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন