দুটি নতুন ফিটনেস ট্র্যাকার নিয়ে হাজির Fitbit

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
দুটি নতুন ফিটনেস ট্র্যাকার নিয়ে হাজির Fitbit

Photo Credit: Fitbit

লঞ্চ হয়েছে Fitbit Inspire আর Inspire HR

হাইলাইট
  • ভারতে দুটি নতুন ফিটনেস ব্যান্ড নিয়ে এল Fitbit
  • Fitbit Inspire ব্যান্ডে কল, টেক্সট ও ক্যালেন্ডার ইভেন্টের অ্যালার্ট থাকছে
  • Fitbit Inspire HR ফিটনেস ব্যান্ডে থাকছে হার্টরেট সেনসর

ঢাক ঢোল না পিটিয়ে দুটি নতুন ফিটনেস ব্যান্ড নিয়ে এল Fitbit। তবে কোম্পানির আর দশটা প্রোডাক্ট এর মত যখন খুশি এই ফিটনেস ট্র্যাকার কেনা যাবে না। Fitbit এর সাথে বোঝাপড়া রয়েছে এমন নির্বাচিত কিছু কোম্পানির কর্মীরাই Fitbit-এর নতুন দুটি ফিটনেস ব্যান্ড ব্যবহার করতে পারবেন। Fitbit জানিয়েছে এটা কোম্পানির সবথেকে কম দাবের ফিটনেস ব্যান্ড। তবে ঠিক কত দামে এই প্রোডাক্ট  বিক্রি হবে তা জানানো হয়নি।  কোম্পানি জানিয়েছে একসাথে অনেক ফিটনেস ব্যান্ড বিক্রি করার কারনে কম দামে বিক্রি সম্ভব হচ্ছে।

Fitbit Inspire আর Inspire HR ফিটনেস ব্যান্ড দুটি যখন খুশি কেনা যাবে না। Fitbit Inspire ব্যান্ডে কল, টেক্সট ও ক্যালেন্ডার ইভেন্টের অ্যালার্ট পাওয়া যাবে।  সাথে থাকছে একটি টাচস্ক্রিন ডিসপ্লে।  সাঁতার কাটার সময় ব্যবহার করা যাবে Inspire। একবার চার্জ করে 5 দিন ব্যবহার করা যাবে এই ফিটনেস ব্যান্ড।

 

আরও পড়ুন: ভারতে Redmi Note 7 লঞ্চ: পাঁচটি আকর্ষনীয় তথ্য

 

Fitbit Inspire HR ফিটনেস ব্যান্ডে থাকছে হার্টরেট সেনসর। এছাড়াও এই ফিটনেস ব্যান্ড ব্যবহার করে স্লিপ ট্র্যাক করা যাবে।  স্মার্টফোনের জিপিএস ব্যবহার করে Inspire HR রিয়েল টাইম স্পিড দেখাতে পারবে।

একাধিক রঙে পাওয়া যাবে Fitbit Inspire আর Inspire HR। ব্যবসায়ীদের জন্য নতুন এই ফিটনেস ট্র্যাকার ছাড়াও শিশুদের জন্য ফিটনেস ব্যান্ড বানাতে ব্যস্ত Fitbit। সম্প্রতি ইন্টারনেটে শিশুদের এই ফিটনেস ট্র্যাকার এর একটি ছবি সামনে এসেছিল। সেই ছবিতে গোলাপি রঙের একটি ফিটনেস ব্যান্ড দেখা গিয়েছিল।  যদিও সেই প্রোডাক্ট এর স্পেসিফিকেশন সম্পর্কে কোন তথ্য জানা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.