ফাদার্স ডে-তে বাবার মন জিততে সেরা 7 টি টেক উপহার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ফাদার্স ডে-তে বাবার মন জিততে সেরা 7 টি টেক উপহার
হাইলাইট
  • রবিবার 17 জুন ফাদার্স ডে
  • বাবাকে উপহার দেওয়ার জন্য কয়েকটি গেজেটের সন্ধান রইল
  • জলদি অর্ডার করতে ভুলবেন না

আগামী রবিবারেই আসবে ফাদার্স ডে। আমাদের অনেকের মাথায় এই দিনে বাবাকে কিছু উপহার দিয়ে খুশি করার চিন্তা ঘুরছে। কিন্তু বাবাকে কী উপহার দেবেন বুঝতে পারছেন না।  এই প্রতিবেদনে কিছু গেজেট এর আইডিয়া দেওয়া হল। এই গেজেটগুলি নিঃসন্দেহে আপনার বাবার জীবনকে আরও সহজ করে তুলতে সাহায্য করবে।

 

Rollr Mini

আপনার বাবা যদি নিয়মিত গাড়ি চালান তবে এই উপহার পেয়ে নিশ্চই খুব খুশি হবেন তিনি। গাড়ি চালাতে আমাদের সবাওরি ভালো লাগে, কিন্তু রাস্তায় গাড়ি খারাপ হয়ে গেলে সেই অনিভুতি একদমই সুখের নয়। এছাড়াও গাড়ি কোথায় পার্ক করা হয়েছে অনেক সময়েই আমরা তা ভুলে যাই। আর Rollr Mini নামের এই গেজেট দিয়ে এই সব সমস্যার সমাধান করা সম্ভব। খুব সহজেই যে কোন গাড়িতে এই ডিভাইস ইন্সটল করা সম্ভব। আর একবার ইন্সটল হয়ে গেলে এই গেজেট আমনাকে দেবে লোকেশান ট্যাকিং, ডায়াগনোস্টিক, ফুএল লেভেল, ব্যাটারি হেলথ ও গাড়ির অন্যন্য অনেক প্রয়োজনীয় তথ্য। এই ডিভাইসে একটি প্রি ইন্সটলড সিম কার্ড থাকে। আর প্রথম এক বছরের সবাস্ক্রিপশান বিনামূল্যে পেয়ে যাবেন।

দাম: 6,012 টাকা

কোথায় পাবেন? Amazon

 

Amazon Echo

নিজে ব্যবহার না করলে একটি স্মার্টসস্পিকারের উপযোগীতা বোঝা সম্ভব নয়। আর এই ফাদার্স ডে তে বাবাকে একটি Amazon Echo উপহার দিতে পারেন। আপনার বাবা যদি টেক শ্যাভি না হন তাহলে এই ডিভাইস পেয়ে প্রথম দিকে একটু ঘাবড়ে যেতে পারেন। কিন্তু কয়েক দিনের মধ্যেই এই ভার্চুয়াল অ্যাসিসট্যান্ট বাবার প্রিয় বন্ধু হয়ে উঠবে।

দাম: 8,999 টাকা

কোথায় পাবেন? Amazon

 

Google Home

Amazon Echo এর মতোই Google এর স্মার্ট স্পিকার Google Home। আপনার পরিবারে সবাই যদি Googole ইকোসিস্টেমে অভ্যস্থ হন তবে বাবার জন্য এই স্মার্ট স্পিকার কিনে দেখতে পারেন। এই ডিভাইসে Google এর সব সার্ভিস দারুন ভাবে কাজ করে। গান শোনা, টিভি দেখা বা স্মার্ট হোম ডিভাইস কন্ঠস্বর দিয়ে কন্ট্রোল করার মতো কাজ এই ডিভাইস দিয়ে করা সম্ভব।

দাম: 8,999 টাকা

কোথায় পাবেন? Flipkart

 

Fitbit Charge 2

বাবা যদি ফিটনেস ফ্রেক হন তবে বাবাকে কিনে দিতে পারেন এই ফিটিনেস ট্র্যাকার। Fitbit Charge 2 এর মাধ্যমে নিজের ফিননেসের সব তথ্য এক জায়গাতে পেয়ে যাওয়া যাবে।

 দাম: 12,299 টাকা

কোথায় পাবেন? Amazon

 

Logitech Harmony 650

এই ডিভাইসে এক রিমোটে বাড়ির সব ডিভাই কন্ট্রোল করা সম্ভব। এই রিমোট দিয়ে বিশ্বের মোট 5000 ব্র্যান্ডের কয়েক হাজার প্রোডাক্ট কন্ট্রোল করা সম্ভব।

 

দাম: 6,499 টাকা

কোথায় পাবেন? Amazon

 

Apple Watch Series 3 Cellular

এছাড়াও বাবাকে উপহার দিতে পারেন একটি লেটেস্ট অ্যাপেল ওয়াচ। জিও ও এয়ারটেল দুই কোম্পানি এই স্মার্টওয়াচ বিক্রি করছে। রেগুলার অ্যাপেল ওয়াচের সাথেই এই ঘড়িতে সেলুলার কানেক্টিভিটি থাকবে।

দাম: 39,080 টাকা

কোথায় পাবেন? Jio, Airtel

 

Sony H900N wireless headphones

দারুন নয়েজ ক্যান্সেলেশানের সাথে এই হেডফোন উপহার পেয়ে আপনার বাবা নিশ্চই খুশি হবেন। কুড়ি হাজার টাকার নীচে এটি সবথেকে ভালো হেডফোন। হাই রেসোলিউশান অডিওর সাথে এই হেডফোনে ডিজিটাল নয়েজ ক্যান্সেলেশানের ফিচার রয়েছে।

দাম: 17,985 টাকা

কোথায় পাবেন? Amazon

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন