ভারতে লঞ্চ হল বিশ্বের সবথেকে সস্তা LCD টিভি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ভারতে লঞ্চ হল বিশ্বের সবথেকে সস্তা LCD টিভি

Detel D1 টিভিতে একটি 19 ইঞ্চি প্যানেল রয়েছে

হাইলাইট
  • ভারতে নতুন LCD টিভি লঞ্চ করেছে Detel
  • কোম্পানিটি। এই টিভিতে একটি 19 ইঞ্চি LCD প্যানেল থাকছে
  • কোম্পানি। মাত্র 3,999 টাকায় টিভি লঞ্চ করে নজর কেড়েছে ভারতীয় কোম্পানিটি

মঙ্গলবার ভারতে নতুন LCD টিভি লঞ্চ করেছে Detel। ভারতে ফোন বানানোর জন্য জনপ্রিয় এই কোম্পানি। মাত্র 3,999 টাকায় টিভি লঞ্চ করে নজর কেড়েছে ভারতীয় কোম্পানিটি। এই টিভিতে একটি 19 ইঞ্চি LCD প্যানেল থাকছে। এছাড়াও থাকছে একটি  HDMI পোর্ট আর একটি USB পোর্ট। টিভি ছাড়াও কম্পিউটারের মনিটার হিসাবে ব্যবহার করা যাবে Detel D1। এই বছরের শুরুতে কনসিউমার ইলেকট্রনিক প্রোডাক্ট বিক্রি শুরু করেছে Detel। ইতিমধ্যেই বাজারে রয়েছে কোম্পানির 24 ইঞ্চি থেকে 65 ইঞ্চি টিভি।

ভারতে Detel D1 এর দাম

ভারতে Detel D1 এর দাম 3,999 টাকা। তবে টিভির এমআরপি 4,999 টাকা। কোম্পানির ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে কেনা যাবে নতুন Detel D1।

Detel D1স্পেসিফিকেশান

Detel D1 টিভিতে একটি 19 ইঞ্চি প্যানেল রয়েছে। এই টিভির রেসোলিউশান 1366x768 পিক্সেলস। কোম্পানি জানিয়েছে এই টিভিতে A+ গ্রেড প্যানেল ব্যবহার হয়েছে। সাথে রয়েছে সামনের দিকে মুখ করা দুটি 12W স্পিকার।

কানেক্টিভিটির জন্য Detel D1 তে রয়েছে HDMI আর USB পোর্ট। এই টিভি কম্পিউটারের সাথে কানেক্ট করে মনিটার হিসাবে ব্যবহার করা যাবে। USB ড্রাই থেকে এই টিভিতে সরাসরি অডিও বা ভিডিও ফাইল চালানো যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.