মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল Boult Audio Storm ইয়ারফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল Boult Audio Storm ইয়ারফোন

3.5 মিমি অডিও জ্যাক ছাড়াও Boult Audio Storm এ থাকছে মাইক্রোফোন আর ইন-লাইন রিমোট

হাইলাইট
  • 399 টাকায় পাওয়া যাবে Boult Audio Storm
  • 3.5 মিমি অডিও জ্যাকের মাধ্যমে এই ইয়ারফোন কানেক্ট করা যাবে
  • কালো, ধুসর ও লাল রঙ্গে পাওয়া যাবে Boult Audio Storm

আগে বাজেট অডিও প্রোডাক্ট কেনার সময় গ্রাহককে অল্প কিছু জিনিস দেখেই সন্তুষ্ট থাকতে হতো। সময় এখন অনেকটাই বদলেছে। এখন বাজেট সেগমেন্টে ভারতে রয়েছে একগুচ্ছ অডিও প্রোডাক্ট। এই সেগমেন্টে ইতিমধ্যেই ভারতে জনপ্রিয়তা পেয়েছে Boult Audio। ভারতে আরও একটি এন্ট্রি লেভেল ইয়ারফোন লঞ্চ করল কোম্পানিটি। মাত্র 399 টাকায় পাওয়া যাবে Boult Audio Storm। 3.5 মিমি অডিও জ্যাকের মাধ্যমে এই ইয়ারফোন কানেক্ট করা যাবে। তিনটি রঙে পাওয়া যাবে এই এন্ট্রি লেভেল বাজেট ইয়ারফোন।

3.5 মিমি অডিও জ্যাক ছাড়াও Boult Audio Storm এ থাকছে মাইক্রোফোন আর ইন-লাইন রিমোট। কোম্পানি জানিয়েছে নতুন এই ইয়ারফোনে অতিরিক্ত ব্যাস পাওয়া যাবে। থাকছে ডাইনামিক ড্রাইভার আর কেভলার কেবেল। এছাড়াও ইয়ারফোনের সাথেই পাওয়া যাবে তিনটি আলাদা মাপের ইয়ারটিপ।

IPX5 সার্টিফায়েড Boult Audio Storm এর ওজন 13 গ্রাম। কালো, ধুসর ও লাল রঙ্গে পাওয়া যাবে Boult Audio Storm। ইয়ারফোনের সাথে 1 বছর ওয়্যারিন্টি দিচ্ছে Boult Audio। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন না থাকলেও মাত্র 399 টাকার এই ইয়ারফোনে দুর্দান্ত প্যাসিভ নয়েজ ক্যান্সেলেশন থাকবে বলে জানিয়েছে কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.