জল ও ধুলোয় কোন ক্ষতি হবে না, অবিশ্বাস্য দামে এই স্পিকার নিয়ে এল Boat

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
জল ও ধুলোয় কোন ক্ষতি হবে না, অবিশ্বাস্য দামে এই স্পিকার নিয়ে এল Boat

Boat Stone 650 স্পিকারে থাকছে IPX5 ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্ট রেটিং

হাইলাইট
  • লঞ্চ হল নতুন Boat Stone 650
  • মাত্র 1,899 টাকায় এই ওয়াটার প্রুফ ব্লুটুথ স্পিকার পাওয়া যাবে
  • শুধুমাত্র Amazon থেকে পাওয়া যাবে Stone 650

সম্প্রতি ভারতের স্মার্টফোন অ্যাকসেসারিজ দুনিয়ায় এক পরিচিত নাম Boat। কম দামে দুর্দান্ত ওয়্যারলেস স্পিকার, হেশফোন, চার্জার, কেবেল বিক্রি করে ভারতবাসীর মন জয় করেছে এই ব্র্যান্ড। এবার লঞ্চ হল নতুন Boat Stone 650। মাত্র 1,899 টাকায় এই ওয়াটার প্রুফ ব্লুটুথ স্পিকার নিয়ে এসেছে কোম্পানি। শুধুমাত্র Amazon থেকে পাওয়া যাবে Stone 650।

Boat Stone 650 স্পিকারে থাকছে IPX5 ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্ট রেটিং। স্পিকারের বাইরে থাকছে ‘ডায়মন্ড শেপড মেশ'। থাকছে দুটি ড্রাইভার। দুটি 5W স্পিকারে Stone 650 এর মাধ্যমে স্টেরিও এফেক্ট পাওয়া যাবে। থাকছে একটি 1,800 mAh ব্যাটারি। এক চার্জে Boat Stone 650 স্পিকারে 7 ঘন্টা গান শোনা যাবে।

ব্লুটুথ ছাড়াও কানেক্টিভিটির জন্য Stone 650 স্পিকারে থাকছে aux আর TF স্টোরেজ। Bluetooth 4.2 এর সাথেই থাকছে A2DP, AVRCP আর HFP। এর ফলে Boat Stone 650 স্পিকার থেকে কল করা যাবে। কল করার জন্য এই স্পিকারে একটি মাইক্রোফোন থাকছে। এছাড়াও স্পিকারের বিভিন্ন বাটন ব্যবহার করে স্মার্টফোনে হাত না দিয়েই প্লেব্যাক কন্ট্রোল করা যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.